ছবিতে দেখুন পরিণীতি-রাঘবের বিয়ে

ছবিতে দেখুন পরিণীতি-রাঘবের বিয়ে

বিনোদন স্পেশাল

সেপ্টেম্বর ২৫, ২০২৩ ৩:২২ অপরাহ্ণ

বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। জমকালো আয়োজন ও কঠোর নিরাপত্তার মধ্যে বিবাহবন্ধনে আবদ্ধ হলেন তিনি। এই অভিনেত্রীর বরের নাম রাঘব চাড্ডা। ৩৩ বছর বয়সী এই তরুণ ভারতের সর্বকনিষ্ঠ সংসদ সদস্য। রাজনীতি করেন আম আদমি পার্টির হয়ে।

রবিবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় পরিণীতি ও রাঘবের বিয়ে সম্পন্ন হয়েছে। তবে ছবি-ভিডিও প্রকাশে কড়া নিষেধাজ্ঞা থাকায় কেউই তা প্রকাশ করেননি। অবশেষে সোমবার (২৫ সেপ্টেম্বর) বিয়ের ছবি উন্মুক্ত করলেন দম্পতি। সেটা দেখে এক মুহূর্তের জন্য সকলেরই মনে হবে, এ যেন রূপকথার বিয়ে।

বিয়ের সাজে পাত্রী পরিণীতি ও বর রাঘব

বিয়ের সাজে পাত্রী পরিণীতি ও বর রাঘব

বাদামি রঙের লেহেঙ্গায় সেজেছেন পরিণীতি। গলায় পরেছেন সবুজ পাথরের অপূর্ব নেকলেস। আর রাঘবের পরনে সাদা শেরওয়ানি। বিয়ের মঞ্চ সাজানো হয় সাদা রঙের ফুলে। সবমিলিয়ে নিজেদের স্বপ্নের মতো করেই যেন নতুন জীবনের সূচনা করলেন তারা।

ছবি: বর কনের মাল্যদান

ছবি: বর কনের মাল্যদান

বিয়ের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে পরিণীতি চোপড়া বললেন, ‘নাস্তার টেবিলে একেবারে প্রথম আলাপের সময় থেকেই আমাদের হৃদয় জানতো (সম্পর্ক-বিয়ের কথা)। এই দিনটির জন্য অনেক অপেক্ষায় ছিলাম। অবশেষে মিস্টার অ্যান্ড মিসেস হতে পেরে ধন্য। আমরা একে অপরকে ছাড়া বাঁচতে পারতাম না। আমাদের চিরন্তন যাত্রা শুরু।’

পরিণীতি-রাঘবের বিয়ের ছবি দেখে আপ্লুত তাদের ভক্ত-অনুসারীরা। মাত্র এক ঘণ্টায় নায়িকার পোস্টে সাড়ে ১২ লাখ রিঅ্যাকশন ছাড়িয়ে গেছে। আর শুভেচ্ছা মন্তব্যের সংখ্যা প্রায় ১২ হাজার।

ছবি: নববধূর কপালে ভালোবাসার প্রতীক এঁকে দিচ্ছেন বর

ছবি: নববধূর কপালে ভালোবাসার প্রতীক এঁকে দিচ্ছেন বর

ভারতের রাজস্থান রাজ্যের উদয়পুরে ঐতিহ্যবাহী লীলা প্রাসাদে সম্পন্ন হয়েছে পরিণীতি ও রাঘবের বিয়ে। বিয়েতে দুই পরিবারের পাশাপাশি বলিউড ও রাজনীতি অঙ্গনের প্রভাবশালী ব্যক্তিরা উপস্থিত ছিলেন। গত ২৩ সেপ্টেম্বর তাদের হলুদ ও সংগীত অনুষ্ঠান হয়েছিল।

দীর্ঘ দিন প্রেমের পর গত ১৩ মে বাগদান সেরেছিলেন পরি-রাঘব। এবার বিয়ের মাধ্যমে সম্পর্ককে পূর্ণতা দিলেন তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *