চুল কাটিয়ে নাপিতকে টাকা দেননি অ্যালেক্স ক্যারি!

চুল কাটিয়ে নাপিতকে টাকা দেননি অ্যালেক্স ক্যারি!

খেলা

জুলাই ১০, ২০২৩ ৮:২১ পূর্বাহ্ণ

অ্যাশেজ সিরিজে চুল নিয়ে চুলোচুলির অবস্থা। হ্যাডিংলি টেস্টে ধারাভাষ্য দেওয়ার সময় অস্ট্রেলিয়ার উইকেটরক্ষক ব্যাটসম্যান অ্যালেক্স ক্যারিকে নিয়ে কটাক্ষ করে মন্তব্য করেন ইংল্যান্ডের সাবেক অধিনায়ক এলিস্টার কুক। পরে নিজের ভুল বুঝতে পেরে ক্ষমাও চেয়ে নেন।

ধারাভাষ্য দেওয়ার সময় অস্ট্রেলিয়ান অ্যালেক্স ক্যারিকে নিয়ে এলিস্টার কুক বলেন, হেডিংলি টেস্ট শুরুর আগে চুল কাটাতে গিয়ে নাপিতকে টাকা দেননি ক্যারি।

তার এমন মন্তব্যের পালটা জবাব দেন অস্ট্রেলিয়ার সহ-অধিনায়ক স্টিভ স্মিথ। তিনি বলেন, নিশ্চিত করে বলতে পারি ইংল্যান্ডে আসার পর অ্যালেক্স ক্যারি একবারও চুল কাটায়নি।

সোশ্যাল মিডিয়ায় স্মিথের জবাবের পর ক্ষমা চেয়ে এলিস্টার কুক লেখেন- চেনার ভুল। অ্যালেক্স ক্যারিকে আমি ঠিকমতো চিনতে পারিনি। তাই ক্ষমা চেয়ে নিচ্ছি।

আসলে হ্যাডিংলি টেস্ট শুরু হওয়ার আগের দিন লিডসের ডক বার্নেটস বার্বার শপে চুল কাটতে গিয়েছিলেন অ্যালেক্স ক্যারি। তার সঙ্গে ছিলেন সতীর্থ মার্নাস লাবুশেন, ডেভিড ওয়ার্নার এবং ওসমান খাজা। অ্যাডাম মাহমুদ নামে এক নাপিত তিনজনেরই চুল কাটেন। লাবুশেন এবং ওয়ার্নার সেই নাপিতের সঙ্গে ছবি তুললেও ক্যারি ছবি তুলতে চাননি। বাকিরা টাকা দিলেও অ্যালেক্স ক্যারি টাকা দেননি বলে অভিযোগ।

একটি সংবাদপত্রে নাপিত অ্যাডাম মাহমুদ বলেন, দোকান বন্ধ করার ঠিক আগে ওরা চারজন আসে। আমরা ওদের চুল কেটে দেই; কিন্তু অ্যালেক্স ক্যারি জানায় তার কাছে নগদ টাকা নেই। আমরা ক্রেডিট কার্ডে টাকা নেই না। আমাদের দোকানের সামনেই ব্যাংকের এটিএম বুথ ছিল। তাছাড়া কাছেই ছিল টিম হোটেল। সেখান থেকেও টাকা নিয়ে আসতে পারত; কিন্তু ও জানায়, পরে টাকা ট্রান্সফার করে দেবে। হয়তো ভুলে গিয়েছে। তবে সোমবারের মধ্যে টাকা না দিলে আমি কষ্ট পাব।

নাপিতের এমন অভিযোগ ভিত্তিহীন দাবি করে ক্রিকেট অস্ট্রেলিয়া। তাদের দাবি, টেস্ট চ্যাম্পিয়নশিপের পরে অ্যালেক্স ক্যারি চুলই কাটেননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *