চলাচলের অনুপযোগী ঝিনাইগাতীর গজনী অবকাশ কেন্দ্রের রাস্তা

চলাচলের অনুপযোগী ঝিনাইগাতীর গজনী অবকাশ কেন্দ্রের রাস্তা

দেশজুড়ে

মে ২, ২০২৩ ৮:৫৪ পূর্বাহ্ণ

মুরাদ শাহ জাবাল, ঝিনাইগাতী (শেরপুর)

শেরপুরের ঝিনাইগাতী উপজেলার গজনী অবকাশ কেন্দ্রের মাঝখানের রাস্তাগুলো সংস্কার সম্প্রসারণের অভাবে চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। ফলে দেশের বিভিন্ন স্থান থেকে আগত ভ্রমণবিলাসীদের চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে।

জানা গেছে, দীর্ঘ প্রায় একযুগ পূর্বে রাস্তাগুলো নির্মাণ করা হয়। এরপর রাস্তাগুলো আর সংস্কার করা হয়নি। বর্তমানে রাস্তাগুলোতে খানাখন্দের সৃষ্টি হয়ে চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। রাস্তাগুলো সংস্কারের অভাবে ভ্রমণপিপাষুদের দুর্ভোগ পোহানোর পাশাপাশি সৌন্দর্য হারাতে বসেছে গজনী অবকাশকেন্দ্র।
সামান্য ঝড় বৃষ্টি হলেই বিনোদন কেন্দ্রের নিচের রাস্তায় হাটু পানি জমে থাকে। কাঁদা পানিতে একাকার হয়ে যায়। এসময় পর্যটক ও ব্যবসায়ীদের চরম দুর্ভোগ পোহাতে হয়। গজনী অবকাশকেন্দ্র ব্যবসায়ীরা রাস্তাটি জরুরি ভিত্তিতে সংস্কারের দাবি জানিয়েছেন।

ঠিকাদার ফরিদ আহমেদ বলেন, রাস্তাগুলো সংস্কারের অভাবে সৌন্দর্য হারাতে বসেছে গজনী অবকাশকেন্দ্র। তিনি জরুরি ভিত্তিতে রাস্তাগুলো সংস্কারের দাবি জানান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারুক আল মাসুদ বলেন, রাস্তাগুলো সংস্কারের ব্যাপারে এলজিইডির সাথে আলোচনা হয়েছে। জরুরি ভিত্তিতে সংস্কার করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *