চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি তপন চক্রবর্তীকে সংবর্ধিত করবে রামু প্রেস ক্লাব

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি তপন চক্রবর্তীকে সংবর্ধিত করবে রামু প্রেস ক্লাব

দেশজুড়ে

নভেম্বর ২১, ২০২২ ৫:১২ অপরাহ্ণ

এস এম হুমায়ুন কবির, কক্সবাজার

রামু প্রেস ক্লাবের মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার, ২০ নভেম্বর বিকাল ৫ টায় রামু উপজেলা অফিসার্স ক্লাব মিলনায়তনে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন- রামু প্রেস ক্লাব সভাপতি নীতিশ বড়ুয়া।

সভায় চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি নির্বাচিত হওয়ায় রামু প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা, বাংলানিউজ এর ডেপুটি এডিটর তপন চক্রবর্তীকে আডম্বরপূর্ণ অনুষ্ঠানে সংবর্ধিত করা, রামু প্রেস ক্লাবের সকল সদস্য ও পরিবারবর্গের অংশগ্রহনে সেন্টমার্টিন দ্বীপে বার্ষিক আনন্দ ভ্রমণ, রামু প্রয়াত সাংবাদিক, ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব আবীর বড়–য়া স্মরণে ক্রীড়া অনুষ্ঠান আয়োজনের সিদ্ধান্ত গৃহিত হয়।

রামু প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সোয়েব সাঈদের সঞ্চালনায় সভায় আলোচনাং অংশ নেন- রামু প্রেস ক্লাবের সহ-সভাপতি এম আবদুল্লাহ আল মামুন (দৈনিক ইনকিলাব) ও খালেদ হোসেন টাপু (দৈনিক বাঁকখালী), যুগ্ম-সাধারণ সম্পাদক আল মাহমুদ ভূট্টো (দৈনিক মানবজমিন, আজকের দেশবিদেশ), সহ-সাংগঠনিক সম্পাদক মো. নাছির উদ্দিন (কক্সবাজার প্রতিদিন, সকালের সময়), অর্থ সম্পাদক ওবাইদুল হক নোমান (দৈনিক সাঙ্গু, হিমছড়ি), সহ-দপ্তর সম্পাদক শওকত ইসলাম (আজকের দেশবিদেশ), সহ-প্রচার সম্পাদক আবুল কাশেম সাগর (টিটিএন), কার্যকরী সদস্য খালেদ শহীদ (দৈনিক সমকাল, রুপসীগ্রাম) ও কফিল উদ্দিন (দৈনিক খোলা কাগজ, কক্সবাজার বার্তা), সদস্য প্রসূন বড়ুয়া (নবান্ন টিভি), এসএম হুমায়ন কবির (দৈনিক জনতা/ডেইলী মর্ণিং গ্লোরী), হামিদুল হক (দৈনিক আজকের দেশবিদেশ), শিপ্ত বড়–য়া (দৈনিক আজকের পত্রিকা/টিটিএন), নুরুল হক সিকদার (এশিয়ান টিভি), মো. আবদুল্লাহ (দৈনিক মেহেদী) ও সহযোগী সদস্য হাবিবুর রহমান সোহেল (দৈনিক কক্সবাজার সংবাদ, আমাদের নতুন সময়, সি প্লাস টিভি), প্রকাশ সিকদার (দৈনিক আজকের কক্সবাজার) ও মিজানুল হক (রামু নিউজ ডটকম)। সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন- এম আবদুল্লাহ আল মামুন।

সভায় রামু প্রেস ক্লাবের উপদেষ্টা ও চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি তপন চক্রবর্তীকে সংবর্ধিত করার লক্ষ্যে খালেদ শহীদকে আহবায়ক, খালেদ হোসেন টাপুকে সদস্য সচিব এবং আল মাহমুদ ভ‚ট্টো, এসএম হুমায়ন কবির ও কপিল উদ্দিনকে যুগ্ন সচিব করে একটি উপ-কমিটি গঠন করা হয়। এছাড়াও সভায় রামুর বিশিষ্ট রাজনীতিক, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা পল্লী উন্নয়ন বোর্ডের সাবেক চেয়ারম্যান শামসুল আলমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ এবং শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *