গ্রামে গিয়ে হালচাষ করবেন শুভ, কিন্তু কেন?

গ্রামে গিয়ে হালচাষ করবেন শুভ, কিন্তু কেন?

বিনোদন স্পেশাল

ফেব্রুয়ারি ১৬, ২০২৩ ১০:৫৪ পূর্বাহ্ণ

অ্যাকশনধর্মী সিনেমা ‘ব্ল্যাক ওয়ার’ নিয়ে নতুন বছরের খাতা খুলেছিলেন আরিফিন শুভ। তাই পায়ের তলার মাটি শক্ত করতে মরিয়া হয়ে উঠেছেন তিনি। সিনেমার প্রচারের অংশ হিসেবে শুভ দর্শকের সিনেমা হলে গিয়ে সিনেমাটি দেখার অনুরোধ করেছেন। জানিয়েছেন- দর্শক সিনেমা না দেখলে গ্রামে ফিরে যাবেন। করবেন হালচাষ।

দু’দিন হলো মুক্তি পেয়েছে শুভ অভিনীত ওয়েব ফিল্ম ‘উনিশ২০’। এই সিনেমার প্রচারণায় আজ বুধবার দুপুরে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ছিলেন শুভ। সেখানেই শিক্ষার্থীদের সামনে এমন কথা বলতে শোনা গেছে তাকে।

বাংলা সিনেমা না দেখলে গ্রামে গিয়ে লাঙল-জোয়াল কাঁধে তুলে নিতে হবে। এমন ইঙ্গিত করে এ নায়ক বলেন, আপনারা বাংলা সিনেমা না দেখলে আমাদের গ্রামে চলে যেতে হবে। সেখানে গিয়ে হালচাষ করব।

এ সময় দর্শককে আহ্বান জানিয়ে তিনি বলেন, এখন দেশি কনটেন্টের স্বর্ণযুগ চলছে। অনেক ভালো ভালো সিনেমা, নাটক, ওয়েব সিরিজ আসছে। ভালো ভালো কাজ হচ্ছে। দর্শকদের এখন এগিয়ে আসতে হবে। আপনারা হলে আসুন, বাংলা সিনেমা দেখুন। অনলাইন প্লাটফর্মগুলোতেও এখন সিনেমা রিলিজ হচ্ছে। আপনারা ঘরে বসেও এখন সিনেমা-ওয়েব সিরিজ দেখতে পারবেন।

এক পর্যায়ে ‘উনিশ২০-এর প্রসঙ্গে তিনি বলেন, আমার ক্যারিয়ারের অন্যতম সিনেমা ‘ছুঁয়ে দিল মন’ সবারই ভালো লেগেছিল। দর্শক-প্রিয়তায় অন্যতম ওই সিনেমা ভালোবাসার গল্পনির্ভর ছিল। ‘ছুঁয়ে দিল মন’ -এর পর ‘উনিশ২০‘ আমার সবচেয়ে ভালোলাগার রোমান্টিক সিনেমা। আশা করি আপনাদেরও ভালো লাগবে।

ভালোবাসা দিবসের আগের দিন ১৩ ফেব্রুয়ারি একটি ওটিটি মাধ্যমে মুক্তি পেয়েছে ‘উনিশ২০’। এর মাধ্যমে আট বছর পর ফিরেছেন আফসান আরা বিন্দু। তিনি জুটি বেঁধেছেন শুভর সঙ্গে। শুভ ও বিন্দু ছাড়াও অভিনয় করছেন ইন্তেখাব দিনার ও তানিয়া আহমেদ, হাসান মাসুদ, ওয়াহিদা মল্লিক জলি প্রমুখ। প্রেম-ভালোবাসার গল্পে নির্মিত এ সিনেমাটি নির্মাণ করেছেন মিজানুর রহমান আরিয়ান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *