গান নিয়ে ব্যস্ত সময় পার করছেন মেহজাবীন মেহা 

বিনোদন

সেপ্টেম্বর ২৪, ২০২৩ ৫:৫১ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক

গান নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন আমেরিকা প্রবাসী কণ্ঠশিল্পী মেহজাবীন মেহা। বিদেশের মাটিতে দেশ-বিদেশের সকল খ্যাতি সম্পন্ন শিল্পীদের সাথে নিয়মিত মঞ্চ মাতাচ্ছেন এই তরুণী কণ্ঠশিল্পী। বর্তমানে স্টেজ শো নিয়েই ব্যস্ত সময় পার করছেন। ইতোমধ্যেই গান নিয়ে ঘুরে বেড়াচ্ছেন নিউ ইয়র্ক, টেকসাস, মিশিগান, লস এঞ্জেলস, জর্জিয়া, নিউজার্সিতে। একই মঞ্চে পারফর্ম করেছেন মিতালী মুখার্জি,সাফিন,ইমরান,কনা, রিজিয়া পারভিন,শাহনাজ বেলী, মুজা, রুমেল খান,কনক চাপা,বিন্দু কনা, প্রতিক হাসান, শওকত ইমন,স্বপ্নিল সজিব, মাহফুজা মম এর মত জনপ্রিয় সকল শিল্পীদের সাথে।

এ প্রসঙ্গে কণ্ঠশিল্পী মেহজাবীন মেহা বলেন, আমেরিকাতে সব বড় বড় শো গুলোতে বাংলাদেশ থেকে আসা সব জনপ্রিয় শিল্পীদের সাথে এখন অনেক শো করছি।

এই বছর ঢালিউড অ্যাওয়ার্ড,আনন্দ মেলা, ওয়ার্ল্ড ফেয়ার এন্ড ফেস্ট থেকে পুরষ্কৃত হন এই শিল্পী। তিনি স্টেজ শো এর পাশাপাশি কিছু মৌলিক গান করা নিয়েও ব্যস্ত। তিনি জানান, ভালো কিছু গান উপহার দিতে চাই তাই তাড়াহুড়ো না করে সময় নিয়ে খুব যত্ন করে গান গুলোর কাজ করছি।

২৫ বছর বয়সী তরুণী আমেরিকান প্রবাসী মেহজাবীন মেহা জানান, দেশকে ভালোবাসী, দেশের সংস্কৃতি ভালোবাসী তাই আমেরিকাতে থেকে নিজের দেশের সংস্কৃতিকে বাচিয়ে রাখতে চাই।

তিনি নিয়মিত গান চর্চা করছেন। বাংলাদেশ ও কলকাতার কিছু শিল্পীদের সাথে দ্বৈত গান খুব শীঘ্রই আসবে। গান গুলোর মিউজিক করছেন অপু রায়হান। এ বিষয়ে তিনি আরও জানান, নতুন কিছু চমক অবশ্যই থাকবে। বাংলা গান ভালোবাসি, দেশকে ভালোবাসি, দেশের মানুষের দোয়া,ভালোবাসা আর সহযোগীতা চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *