গজারিয়ায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করল তিতাস

গজারিয়ায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করল তিতাস

দেশজুড়ে

জুলাই ২৪, ২০২৩ ১:২৩ অপরাহ্ণ

অনু হাসান

মুন্সীগঞ্জের গজারিয়ায় পাঁচ হাজার অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস ট্রান্সমিসন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড। ২০ জুলাই, বৃহস্পতিবার বেলা ১১টার দিকে উপজেলার হোসেন্দী ইউনিয়নের জামালদী বাস স্ট্যান্ড থেকে হোসেন্দী ইকোনমিক জোন পর্যন্ত ৫ কিলোমিটার এলাকায় এই অভিযান চালানো হয়। বিকাল পর্যন্ত মোট ৫ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

তিতাস গ্যাসের মেঘনা ঘাট আঞ্চলিক বিপণন বিভাগের ব্যবস্থাপক প্রকৌশলী মনিরুজ্জামান পলাশ বলেন, হোসেন্দী ইউনিয়নের জনগণকে আমি অনুরোধ করব, তারা যেন এভাবে আর অবৈধ গ্যাস সংযোগ নেওয়ার চেষ্টা না করেন। গ্যাস খুবই গুরুত্বপূর্ণ রাষ্ট্রীয় সম্পদ। এটা রক্ষার দায়িত্ব আমাদের সবার। আসুন আমরা অবৈধ গ্যাসকে না বলি।

অভিযানে কোনো বৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়নি উল্লেখ করে তিনি বলেন, ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশ আছে, যেসব এলাকায় বৈধ লাইনের চেয়ে অবৈধ লাইন বেশি সেখানে বৈধ-অবৈধ সব সংযোগ বিছিন্ন করতে হবে।

এসময় তিতাস গ্যাস ট্রান্সমিসন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের পক্ষ থেকে সাধারণ মানুষের মধ্যে সতর্কতামূলক লিফলেট বিতরণ করা হয়।

অভিযানে আরও উপস্থিত ছিলেন, তিতাসের সোনারগাঁও অঞ্চলের ডিজিএম সুরুজ আলম, সহকারী প্রকৌশলী নাজমুল হাসান নয়ন, উপ-সহকারী প্রকৌশলী তৌফিকুল ইসলাম, উপ-সহকারী প্রকৌশলী জহিরুল ইসলামসহ অন্যরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *