বদরখালী কলোনীজেশন উচ্চবিদ্যালয়ের ৭৫ বছর পূর্তি উদযাপনের আহবায়ক কমিটি গঠিত

বদরখালী কলোনীজেশন উচ্চবিদ্যালয়ের ৭৫ বছর পূর্তি উদযাপনের আহবায়ক কমিটি গঠিত

দেশজুড়ে

জুলাই ২৪, ২০২৩ ৩:৫৯ অপরাহ্ণ

সাইফুল মোস্তফা ।।

বদরখালী কলোনীজেশন উচ্চবিদ্যালয়ের ৭৫ বছর পূর্তি উদযাপনের জন্য আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

২১ জুলাই, শুক্রবার এ উপলক্ষে প্রাক্তন ছাত্রদের নিয়ে বদরখালী কলোনীজেশন উচ্চবিদ্যালয়ে বদরখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নুরে হোছাইন আরিফের সভাপতিত্বে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত মতবিনিময় সভায় প্লাটিনাম জয়ন্তী উদযাপন আয়োজনের জন্য একটি আহবায়ক কমিটি গঠনকল্পে ৫ সদস্য বিশিষ্ট একটি সাব কমিটি গঠিত হয়।

উক্ত ৫ সদস্য বিশিষ্ট সাব কমিটি আহবায়ক কমিটি গঠনের জন্য ২৩ জুলাই, রোববার বদরখালী সমবায় কৃষি ও উপনিবেশ সমিতি কর্যালয়ে এক আলোচনা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনার সিদ্ধান্ত মোতাবেক দেলোয়ার হোসেন এম.এ কে আহবায়ক, মোহাম্মদ আলী চৌধুরীকে যুগ্ম আহবায়ক, নুরে হাবিব তসলিমকে সদস্য সচিব, জয়নাল আবেদীন খাঁনকে যুগ্ম সচিব এবং হাসান শহিদ মোহাম্মদ সরোয়ার উদ্দিনকে কোষাধ্যক্ষ করে পাঁচ সদস্য বিশিষ্ট আংশিক আহবায়ক কমিটি গঠিত হয়।

উক্ত কমিটি অল্প সময়ের মধ্যে ১০১ জন সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ প্লাটিনাম জয়ন্তী উদযাপন কমিটি, উপদেষ্টা কমিটি ও বিভিন্ন উপ-কমিটি সমূহ গঠনের সিদ্ধান্ত গৃহীত হয়। এসময় উপস্থিতি ছিলেন বদরখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নুরে হোছাইন আরিফ, মাস্টার আব্দুল জলিল, ফজলুল কাদের, সরোয়ার উদ্দীন ফকির, রশিদ আহমদ এম.এ, অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক রুহুল কাদের বাবুল, এস এম আক্তার কামাল, নুরুল আমিন জনি, আলী মোহাম্মদ কাজল, সাহাব উদ্দিন শাকিল, মাস্টার সিরাজুল করিম, জিয়াউদ্দীন এম.ইউ.পি, মুছা কলিমুল্লাহ মাইজভান্ডারি প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *