‘কারা সংসদ সদস্য হবে, সবই প্রস্তুত’: রিজভী

‘কারা সংসদ সদস্য হবে, সবই প্রস্তুত’: রিজভী

রাজনীতি

ডিসেম্বর ৭, ২০২৩ ১০:৫৮ পূর্বাহ্ণ

 

‘কারা সংসদ সদস্য হবে, সবই প্রস্তুত’ উল্লেখ করে বিএনপির এই নেতা বলেন, “দেশব্যাপী বিরোধীদের বাড়িঘর থেকে বিতাড়নের মচ্ছব চলছে। রাষ্ট্রের প্রায় ২ হাজার কোটি টাকা গচ্চা দিয়ে নির্বাচনের অহেতুক আয়োজন করা হচ্ছে। নির্বাচনে যারা জিতবে তারা সবাই তো প্রধানমন্ত্রীর লোক–‘অল দ্য প্রাইমমিনিস্টারস মেন!’ ‘এত নাটক, এত কাহিনি, এত হত্যা-গুম-খুন-গ্রেফতার-সহিংসতা করার দরকার কী?

নির্বাচনকে কেন্দ্র করে শেখ হাসিনা হর্স ট্রেডিং শুরু করেছিলেন, কিন্তু তাতে চরমভাবে ব্যর্থ হয়েছেন। বিএনপির সাচ্চা কাউকে হালুয়া-রুটির লোভে রাজদলে হায়ার করতে পারেননি। গুটিকয় উচ্ছিষ্টকে টাকার বিনিময়ে ভাগিয়ে নিয়ে আওয়ামী লীগ এখন লোক ভাগানোর দলে পরিণত হয়েছে। যাদের কিনে ভোটে ভিড়িয়েছে তাদের দু-একজন ছাড়া কারো নাম পর্যন্ত শোনেনি দেশের মানুষ।

তিনি বলেন, শেখ হাসিনার ক্ষমতালিপ্সা মেটাতে গিয়ে দেশের আইনশৃঙ্খলা বাহিনী দেশের জন্য কলঙ্ক বয়ে এনেছে। আইনশৃঙ্খলা বাহিনীর সাতজন কর্মকর্তাই নয়, র‌্যাবের ওপর নিষেধাজ্ঞা দিয়েছে আমেরিকা। এবার নতুন করে আমেরিকা জানিয়ে দিয়েছে, পুলিশের বিশেষ শাখা সোয়াতকে আর সহযোগিতা করা হবে না। আইনশৃঙ্খলা বাহিনীর যেসব অতি উৎসাহী কর্মকর্তা দেশের সম্মান নষ্ট করছেন, অচিরেই তাদের জনগণের কাছে জবাবদিহি করতে হবে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *