এবার ছাড়পত্র পেল জয়ার ‘পেয়ারার সুবাস’

বিনোদন

নভেম্বর ২৮, ২০২৩ ১:২৩ অপরাহ্ণ

 

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। ছয় বছর আগে তিনি অভিনয় করেছিলেন আন্তর্জাতিক মহলে আলোচিত নির্মাতা নূরুল আলম আতিকের ‘পেয়ারার সুবাস’ সিনেমায়। সব জটিলতা কাটিয়ে এবার দর্শকের সামনে আসতে যাচ্ছে সিনেমাটি।

জানা গেছে, গত ২৩ নভেম্বর (বৃহস্পতিবার) সিনেমাটি বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে আনকাট ছাড়পত্র পেয়েছে। আগামী বছরের শুরুতে মুক্তি পাবে ‘পেয়ারার সুবাস’।

এদিকে রোববার (২৬ নভেম্বর) গণমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন প্রযোজনা প্রতিষ্ঠান আলফা আইয়ের এমডি শাহরিয়ার শাকিল।

তিনি বলেন, আমরা আনন্দের সঙ্গে জানাচ্ছি যে ‘পেয়ারার সুবাস’ মুক্তি পাচ্ছে আগামী বছরের শুরুতে। সিনেমাটি দেখার জন্য দর্শক অপেক্ষা করছেন অনেক দিন ধরেই। আশা করছি, গুণী নির্মাতা নুরুল আলম আতিকের সিনেমা দিয়ে জয়া আহসান আরও একবার বাজিমাত করবেন।

সিনেমাটিতে অভিনয় করেছেন জয়া আহসান, তারিক আনাম খান, আহমেদ রুবেল, দিহান, সুষমা সরকার, মাহমুদ, নূর ইমরান মিঠু, মশিউল আলম, জয়িতা মহালনবিশ, আঁখি আফরোজসহ অনেকেই।

উল্লেখ্য, দেশে মুক্তির আগেই রাশিয়ার মস্কো থেকে প্রশংসা কুড়িয়েছে সিনেমাটি। গত এপ্রিলে অনুষ্ঠিত ৪৫তম ‘মস্কো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব’-এর মূল প্রতিযোগিতা বিভাগে অংশ নিয়েছিল ‘পেয়ারার সুবাস’। যেই বিভাগে গোটা বিশ্ব থেকে মাত্র ১২টি ছবি স্থান পেয়েছিল। পুরস্কার না পেলেও জয়া অভিনীত ছবিটি ইতিবাচক সাড়া পেয়েছিল সেখানে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *