বিমানের টিকিটের টাকা নেই দীপিকা পাড়ুকোনের!

বিমানের টিকিটের টাকা নেই দীপিকা পাড়ুকোনের!

বিনোদন

ফেব্রুয়ারি ১৭, ২০২৩ ৯:০১ পূর্বাহ্ণ

তৃতীয় সপ্তাহ পেরিয়ে চতুর্থ সপ্তাহে পা দিয়েছে ‘পাঠান’। বক্স অফিসে এখনো দাপটের সঙ্গে নিজের অবস্থান ধরে রেখেছে ছবিটি। ২৫ জানুয়ারি মুক্তির পরে এরইমধ্যে প্রায় হাজার কোটির ব্যবসা করে ফেলেছে শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহামের ছবি।

দেশে-বিদেশে একাধিক রেকর্ড গড়েছে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’। এমনকি, টেক্কা দিয়েছে ‘বাহুবলী’, ‘কেজিএফ’-র মতো ব্লকবাস্টার ছবিকেও। তা সত্ত্বেও বিমানের ইকোনমি ক্লাসে যাতায়াত করছেন দীপিকা পাড়ুকোন!

বলিউডে এই দৃশ্য বিরল হলেও একেবারে অদেখা নয়। মাঝে মধ্যেই আমজনতার মাঝে দেখা যায় বলিউড তারকাদের। সম্প্রতি দীপিকা পাড়ুকোনকে দেখা গেল এক বিমানে ইকোনমি ক্লাসে। যাত্রীভর্তি বিমানে নিজের জায়গা খুঁজে নিচ্ছেন নিজেই। বলিউড তারকার পরনে কমলা রঙের জ্যাকেট, মাথায় কমলা বেসবল টুপি, চোখে রোদচশমা। ছবি দেখেই স্পষ্ট, নিজের দিকে একেবারেই নজর ঘোরাতে চান না নায়িকা। তবে কোন বিমানের ইকোনমি ক্লাসে যাত্রা করেছিলেন তিনি, তা এখনো স্পষ্ট নয়।

দিন কয়েক আগে আরো এক অভিনেত্রীকে দেখা গিয়েছিল বিমানের ইকোনমি ক্লাসে যাত্রা করতে। তিনি ক্যাটরিনা কাইফ। স্বামী ভিকি কৌশলের সঙ্গে বিমানে ছিলেন ‘এক থা টাইগার’ খ্যাত অভিনেত্রী। দম্পতির পরনে ছিল কালো পোশাক, কালো টুপি। সাধারণ যাত্রীদের কোনোভাবেই যাতে অসুবিধা না হয়, সম্ভবত সে কথা মাথায় রেখেই এমন সাজপোশাকের সিদ্ধান্ত নিয়েছিলেন তারকা জুটি।

দীপিকার ক্ষেত্রেও তার ব্যতিক্রম হয়নি। একেবারে ছাপোষা পোশাকেই বিমানের ইকোনমি ক্লাসে দেখা গেল ‘পাঠান’ খ্যাত অভিনেত্রীকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *