৬ ফেব্রুয়ারি গাঁটছড়া বাঁধছেন ‘শেরশাহ’ জুটি

৬ ফেব্রুয়ারি গাঁটছড়া বাঁধছেন ‘শেরশাহ’ জুটি

বিনোদন

ফেব্রুয়ারি ৫, ২০২৩ ১২:১৩ অপরাহ্ণ

ব্যক্তিগত পরিসরে ছিমছাম বিয়ে সারার দিকেই ঝুঁকছেন হালের বলিউড তারকারা। তবে সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আদাভানীর বিয়েতে আয়োজনের তালিকাতে যা রয়েছে তাকে ‘স্বল্প’ বলা চলে না কোনো মতেই। ৬ ফেব্রুয়ারি গাঁটছড়া বাঁধছেন ‘শেরশাহ’ জুটি সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আদভানী।

গায়ে হলুদ, মেহেন্দি, সঙ্গীতের মতো প্রাকবিবাহ অনুষ্ঠানগুলি শুরু হয়ে গিয়েছে ৪ ফেব্রুয়ারি থেকেই। একে একে আসতে চলেছেন নিমন্ত্রিত অতিথিরাও। হাতেগোনা ১২৫ জন, তাদের জন্য বিলাসবহুল হোটেল সেজে উঠেছে জয়সলমেরে। সূর্যগড় হোটেল, সেটিই প্রাসাদের মতো বিপুল, যেখানে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন সিড-কিয়ারা।

সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানী সূর্যগড় নামক রাজপ্রাসাদে বিয়ে করতে যাচ্ছেন, সেটি সোনার বেলেপাথর দিয়ে তৈরি। রাজস্থানের জয়সলমেরের গোল্ডেন সিটিতে অবস্থিত এই প্রাসাদ শহরের সেরা হোটেলগুলোর মধ্যে একটি। এই প্রাসাদ বিলাসবহুল ডেস্টিনেশন ওয়েডিংয়ের জন্য সেরা এক স্থান হিসেবে বিবেচিত। এছাড়া হানিমুন উদযাপনের জন্য এই রাজপ্রাসাদ বিশেষ খ্যাতিসম্পন্ন।

প্রাসাদে বিশ্বমানের সুযোগ-সুবিধা, বিলাসবহুল গৃহসজ্জার সামগ্রী, রাজপুত-থিমযুক্ত বাগান ও উঠান দিয়ে সজ্জিত। বিবাহের জন্য ৮০টি অসাধারণ গেস্ট রুম ও আধুনিক স্যুট আছে প্রাসাদে। তবে এই রাজপ্রাসাদে থাকা-খাওয়ার খরচ জানলে আপনি আঁতকে উঠবেন!

সূর্যগড় প্রাসাদে রয়েছে, ৮৩টি রুম ও স্যুট, ২টি মাল্টি ডিশ রেস্তোরাঁ, ২টি বার, বিয়ের অনুষ্ঠানের জন্য ২টি বড় বাগান, সুইমিং পুল, ভোজন হল, রাজস্থানের ঐতিহ্যবাহী নাচের সুবিধা, অতিথিদের স্বাগত দেওয়ার স্থান,  মরুভূমি সাফারি ও জয়সালমের দর্শনীয় স্থান।

খরচ কত?
আপনি যদি ডেস্টিনেশন ওয়েডিংয়ের জন্য এই রাজপ্রাসাদ বেছে নেন, তাহলে একরাত কাটানোর সর্বনিম্ন খরচ হবে ২৬ হাজার থেকে সর্বোচ্চ এক লাখেরও বেশি। এর অর্থ হলো, আপনার অতিথি যদি ১৫৯ জন হয়, তাহলে তাদের থাকার খরচ প্রায় ৩০-৪০ লাখ টাকা হতে পারে। শুধু তাই নয়, সেখানে দুপুরের খাবারের খরচ ৬৫০০-৭৫০০ টাকা ও রাতের খাবারের খরচ প্রায় ৭৫০০-১১০০০ টাকা।

১৫০ জনের খাবারের খরচ পড়বে ৬ লাখ থেকে ৩০ লাখ টাকার মধ্যে। এর সঙ্গে সাজসজ্জা, পরিবহনের মতো ওভারহেড খরচ প্রয়োগ করে এই প্রাসাদে বিয়ের মোট খরচ প্রায় ১.৭৫ থেকে ২ কোটি টাকা হতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *