এবার ক্লাব থেকেও কাটা পড়ল অ্যান্তোনির নাম

এবার ক্লাব থেকেও কাটা পড়ল অ্যান্তোনির নাম

খেলা

সেপ্টেম্বর ১১, ২০২৩ ১২:৫৯ অপরাহ্ণ

সাবেক প্রেমিকা প্রেমিকা গ্যাব্রিয়েলা কাভারিল নির্যাতনের অভিযোগ আনার পর ব্রাজিল বিশ্বকাপ বাছাইয়ের দল থেকে আগেই বাদ পড়েছেন উইঙ্গার আন্তনি। এবার নাম কাটা গেল নিজের ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড থেকেও।

ওই ঘটনায় সাও পাওলো এবং ম্যানচেস্টারের পুলিশ তদন্ত শুরু করেছে। এরই প্রেক্ষিতে ম্যান ইউনাইটেড বিবৃতি দিয়ে জানিয়েছে পরবর্তী নোটিশ না দেয়া পর্যন্ত দলের অনুশীলনের বাইরে থাকবেন এই ব্রাজিলিয়ান, ‘যারা জাতীয় দলের সঙ্গে নেই তারা সোমবার অনুশীলনে ফিরবেন। তবে অ্যান্তোনির দেরি হবে। পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত দলে যোগ দেবেন না তিনি।’

এদিকে শুরু থেকেই সাবেক প্রেমিকাকে নির্যাতনের বিষয়টি অস্বীকার করেছেন অ্যান্তোনি। তবে ম্যানইউ-এর সিদ্ধান্ত মেনে নিয়েছেন তিনি। বিবৃতিতে অ্যান্তোনি বলেছেন, ‘আমার বিরুদ্ধে অভিযোগের প্রেক্ষিতে আমি ম্যানইউ-এর ট্রেনিংয়ে অনুপস্থিত থাকার বিষয়ে সম্মত হয়েছি।’

অ্যান্তোনি জানিয়েছেন, বিষয়টি নিয়ে তার সতীর্থদের সঙ্গে যেন ভুল বোঝাবুঝি ও দূরত্ব তৈরি না হয় সেজন্য দলীয়  অনুশীলন থেকে দূরে থাকা বিষয়ে এই সমঝোতা হয়েছে।

এর আগে একেবারেই কাঁচা বয়সে ম্যানচেস্টার ইউনাইটেডের তারকা বনে গিয়েছিলেন ম্যাসন গ্রিনউড। ক্রিস্টিয়ান রোনালদোর সঙ্গে মাঠ ভাগাভাগি করেছেন তিনি। গোল-অ্যাসিস্ট করে দলের গুরত্বপূর্ণ তারকাও হয়েছিলেন। তবে বান্ধবীকে নির্যাতনের অভিযোগে ক্লাব আর জাতীয় দল সবখানেই জায়গা হারিয়েছিলেন তিনি।

তার সেই অভাব পূরণ করতেই আয়াক্স থেকে উড়িয়ে আনা হয়েছিল ব্রাজিলিয়ান রাইট উইঙ্গার অ্যান্তোনিকে। তবে ভাগ্যটা এমনই খারাপ ইউনাইটেডের, এবার অ্যান্তোনিকেও একই অপরাধে বাদ দিতে হচ্ছে তাদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *