ইয়াশের সঙ্গে প্রেমের গুঞ্জন, যা বললেন তটিনী

ইয়াশের সঙ্গে প্রেমের গুঞ্জন, যা বললেন তটিনী

বিনোদন স্পেশাল

মার্চ ১০, ২০২৪ ৯:৩৮ পূর্বাহ্ণ

বেশ কিছুদিন ধরেই মিডিয়া পাড়ায় গুঞ্জন উড়ছে, লুকিয়ে প্রেম করছেন ছোট পর্দায় জনপ্রিয় জুটি ইয়াশ রোহান ও তানজিম সাইয়ারা তটিনী।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তাদেরকে একই পোস্ট শেয়ার করতে দেখা যায়। পোস্ট করা ছবির একটির ক্যাপশনে লেখা হয়, ‘ওহে কী করিলে বলো, পাইব তোমারে, রাখিব আঁখিতে আঁখিতে’। দুজনের এ ক্যাপশন তাদের প্রেমের গুঞ্জন আরো বাড়িয়ে দেয়। বিষয়টি জোর চর্চায় পরিণত হয়।

বিষয়টি নিয়ে মুখ খুলেছেন তটিনী। একটি গণমাধ্যমকে এ অভিনেত্রী জানান, ইয়াশের সঙ্গে কেবলই ভালো বন্ধুত্বের সম্পর্ক তার, সেটা প্রেম নয়।

বেশ কিছু নাটকে একসঙ্গে জুটি বেঁধে কাজ করে দর্শকপ্রিয়তা লাভ করেন ইয়াশ-তটিনী। এ তথ্য স্মরণ করে তটিনী বলেন, ‘ইয়াশের সঙ্গে আমার জুটি দর্শকরা দারুণ পছন্দ করেছেন। যে কারণে আমাদের জুটি করে অসংখ্য নাটক নির্মিত হয়েছে। আর একসঙ্গে কাজ করতে গিয়ে দু’জনের মাঝে একটা ভালো বন্ধুত্বের সৃষ্টি হয়েছে। তবে সেটা শুধুই অভিনয়ের সূত্রে, এর বেশি কিছু নয়।’

প্রেমের সম্পর্কের গুঞ্জন চাউর হওয়ার পর ফেসবুক পোস্টে দু’জনেই নিজেদের অবস্থান পরিষ্কার করেছেন। তটিনী তার পোস্টে লেখেন, ‘আমাদের প্রতি দর্শকদের অনেক কৌতূহল থাকায় একটি নাটকের প্রচারণায় তা কাজে লাগান রাফাত মজুমদার রিংকু ভাই। ভাইয়ার একটা নাটকের প্রচারণার অংশ হিসেবেই আমি আর ইয়াশ একই ফেসবুক পোস্ট দিতাম। একই ছবি পোস্ট করতাম।’

তবে প্রেমের গুঞ্জনে ভক্তদের নানা মন্তব্য, শুভেচ্ছাবার্তা উপভোগ করছেন বলেও জানিয়েছেন তটিনী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *