ইবিতে রক্তিমার নবীনবরণ ও প্রবীণ বিদায়

ইবিতে রক্তিমার নবীনবরণ ও প্রবীণ বিদায়

শিক্ষা

জুলাই ২৬, ২০২৩ ৮:১৯ অপরাহ্ণ

মংক্যচিং মারমা, ইবি প্রতিনিধি।।

ইবি প্রতিনিধি : ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) স্বেচ্ছায় রক্তদান সংস্থা রক্তিমার নবীনবরণ ও প্রবীণবিদায় অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৬ জুলাই) দুপুর ২ টায় বিশ্ববিদ্যালয়ের আই. আই. ই আর ভবনে এটি অনুষ্ঠিত হয়।
এসময় রক্তিমার সভাপতি সাইফুল ইসলামের সভাপতিত্বে এবং সাবেক সাধারণ সম্পাদক শৈবাল নন্দি হিমু ও রেজওয়ানা মিতিলের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যাপক ড. মোহা: মেহের আলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যাপক ড. মো: জাকির হোসেন। এছাড়াও উপস্থিত ছিলেন সংগঠনটির সাবেক সভাপতি মো. মোয়াজ্জেম হোসেন, সাবেক সহসভাপতি উম্মে হাবিবা হ্যাপি সাবেক সাধারণ সম্পাদক এইচ.এম আরাফাত, সাবেক সাংগঠনিক সম্পাদক হিমাদ্রি কর্মকার এবং সাবেক আইটি বিষয়ক সম্পাদক মো. তাসনিমুল হাসান
এসময় অনুষ্ঠানে শুরুতে নবীনদের ফুল দিয়ে বরণ এবং প্রবীণদের ক্রেস্ট দিয়ে বিদায় সংবর্ধনা দেওয়া হয়। পরে ভলেন্টিয়ার অব দ্য ইয়ারদের পুরস্কার বিতরণ করা হয়।
প্রসঙ্গত, নিরাপদ হোক রক্তদান, আমার রক্তে বাঁচুক প্রাণ এই স্লোগানকে সামনে রেখে ২০১৭ সালে যাত্রা শুরু করে সংগঠনটি। প্রতিষ্ঠাকাল থেকেই সংগঠনটি স্বেচ্ছায় রক্তদানসহ বিভিন্ন সামাজিক কর্মসূচি পালন করে আসছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *