আ.লীগ নেতার মতবিনিময় সভায় নেতাকর্মিদের মাঝে র‍্যাফেল ড্র ও নগদ অর্থ বিতরণ

দেশজুড়ে

সেপ্টেম্বর ২১, ২০২৩ ৫:১৬ অপরাহ্ণ

রিপন মজুমদার নোয়াখালী প্রতিনিধিঃ

আগামী জাতীয় সংসদ নির্বাচনে নোয়াখালী-১ (চাটখিল-সেনাইমুড়ী) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বীর মুক্তিযোদ্ধা ড.মোহাম্মদ ফারুকের উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় নেতাকর্মিদের মাঝে র‍্যাফেল ড্র ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

বুধবার (২০ সেপ্টেম্বর) দুপুর দিকে চাটখিল জেলা পরিষদ অডিটোরিয়ামে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। চাটখিল উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের ব্যানারে এ কর্মসূচির আয়োজন করা হয়। এ সময় উপস্থিত ৫শতাধিক নেতাকর্মিদের মাঝে ২ হাজার টাকা করে নগদ ১০ লক্ষ টাকা বিতরণ করা হয় এবং র‍্যাফেল ড্রয়ের মাধ্যমে নেতাকর্মিদের পুরস্কৃত করা হয়।

বিশিষ্ট ব্যবসায়ী অরচার্ড গ্রুফের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ড.মোহাম্মদ ফারুকের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মুক্তিযুদ্ধকালীন বৃহত্তর নোয়াখালীর মুজিব বাহিনীর কমান্ডার সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা মাহমুদুর রহমান বেলায়েত।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ফরিদা খানম সাকী।

সভাপতির বক্তব্যে মনোনয়ন প্রত্যাশী ড. মোহাম্মদ ফারুক বলেন, আমি আপনাদের এলাকার সন্তান। আমার শৈশব-কৈশর কেটেছে চাটখিলে।কর্মজীবনে আমি প্রায় লক্ষাধিক লোককে বিদেশ পাঠিয়ে কর্মসংস্থানের ব্যবস্থা করেছি। আল্লাহ যদি আমার আপনাদের সেবা করার তৌফিক দান করে তাহলে আমি চাটখিলবাসীর জন্য কর্মসংস্থার ব্যবস্থা করবো। ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে ষড়যন্ত্রকারীরা হারাতে পারবে না।

এ সময় আরো বক্তব্য রাখেন, চাটখিল মহিলা আওয়ামী লীগের সভাপতি শামীমা আক্তার মেরী,বদলকোট ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবু তৈয়ব প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *