নাসিরনগরে দুই শিশুর ঝগড়াকে কেন্দ্র করে দুই গোষ্টির সংঘর্ষে আহত প্রায় অর্ধশত

দেশজুড়ে

অক্টোবর ১০, ২০২২ ৬:২১ অপরাহ্ণ

মোঃ আব্দুল হান্নান(নাসিরনগর,ব্রাহ্মণবাড়িয়া,প্রতিনিধি)-

ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলা কুন্ডা ইউনিয়নের কুন্ডা গ্রামে দুই শিশুর ঝগড়াকে কেন্দ্র করে দুই দল গ্রামবাসীর সংঘর্ষে প্রায় অর্ধশত নারী পুরুষ আহত হওয়ার খবর পাওয়া গেছে। ওই ঘটনায় পুলিশের এস আই সৈয়দ সারোয়ার আলম বাদী হয়ে ৬১ জনকে আসামী করে নাসিরনগর থানার একটি পুলিশ এসল মামলা নং-৭ তারিখ ১০ অক্টোবর ২০২২ রুজু করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই লিটন ঘোষ জানায়, মারামারির ঘটনার সাথে জড়িত থাকার অপরাধে ১৯ জনকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। বাকীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। জানা গেছে ৯ অক্টোবর সন্ধ্যায় উপজেলার কুন্ডা ইউনিয়নের কুন্ডা গ্রামের চেয়ারম্যান গোষ্টি ও মোল্লা গোষ্টির আব্দাল খানের ছেলে রায়হান খান (১৪) ও মীর বাড়ির জাকির মিয়ার ছেলে শামীমের মাঝে একসাথে চলাফেরাকে নিয়ে ঝগড়ার জের ধরে দুই গোষ্টির লোকজনের মাঝে গতকাল সন্ধ্যায় মারামারি শুরু হয়। এ সময় সংঘর্ষে দুই গোষ্টির প্রায় অর্ধশত নারী পুরুষ আহত হয়।প্রায় দুই ঘন্টাব্যাপী সংঘর্ষ থামাতে গিয়ে পুলিশ আহত হওয়া ও পুলিশের কর্তব্য কাজ বাধা দেয়ার অপরাধে পুলিশ বাদী হয়ে এ মামলা দায়ের করে।

সরেজমিন এলাকায় গিয়ে দেখা গেছে মোল্লা গোষ্টির লোকজনে চেয়ারম্যান গোষ্টির বাড়িঘরে ভাংচুর ও লোটপাট চালিয়ে আব্দাল খান,রেজাউল খাঁন,রফিকুল খান,হাফেজ ধন মুন্সী ও দুঃখু মিয়ার বাড়িঘরে হামলা চালিয়ে বেশ কয়েকটি গরু,নগদ টাকা স্বর্নালংকার,আসবাব পত্র,ধান চাউল এমনকি পড়নের কাপড় সহ নিয়ে গেছে। এ সময় মোল্লা গোষ্টির লোকজন রেজাউল খাঁনের ৭ বছর বয়সী একটি মেয়েকে ছিনিয়ে নিয়ে গেলে রাত প্রায় ১২ ঘটিকার সময় সামসু মেম্ভারের সহযোগিতায় মেয়েটিকে উদ্বার করা হয়। এ সময় মোল্লা গোষ্টির লোকজনে চেয়ারম্যান গোষ্টির মহিলা ও মেয়েদের উপরেও অমানবিক নির্যাতন চালায়। যা আইয়ামে জাহেলিয়াতের যুগকেও হারমানায়। নাসিরনগর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এএসএম আতিকুর রহমান জানান, সংঘর্ষ থামাতে পুলিশের ৪ রাউন্ড টিয়ারসেল নিক্ষেপ করতে হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *