আসন্ন বেলকুচি উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে ইঞ্জিনিয়ার আমিনুল ইসলামের নির্বাচনী প্রচার ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

ধর্ম

এপ্রিল ৮, ২০২৪ ৬:০২ অপরাহ্ণ

জাহিদুল(বেলকুচি প্রতিনিধি)সিরাজগঞ্জ 

রোববার (০৭/০৪/২০২৪ ইং) বাদ আছর বেলকুচি উপজেলার ধুকুরিয়াবেড়া ইউনিয়নের সাতলাঠি বালিকা উচ্চ বিদ্যালয় মাঠ প্রঙ্গনে নির্বাচনী প্রচার ও ইফতার মাহফিলের অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে  প্রধান অতিথি বক্তব্য রাখেন বেলকুচি উপজেলার চেয়ারম্যান পদপ্রার্থী ইঞ্জিনিয়ার মোঃ আমিনুল ইসলাম সরকার, বক্তব্যে বলেন সবার সাথে সুখ দুঃখ ভাগাভাগী করে কাজ করতে চাই, গরীব অসহায় মানুষের ন্যায্য অধিকার আদায়ে কাজ করব, এছারা বেলকুচিতে অন্যায় অবিচারের বিরুদ্ধে রুখে দাঁড়াবো এবং উপজেলার সকল শ্রেনীর মানুষের পাশে থেকে খেদমত করার সুযোগ করে দিবেন । তাছারা এই নির্বাচনে যারা বিশৃঙ্খলা করবে তাদের কোন ক্ষমা হবে না। এ সময় বিশেষ অতিথি বক্তব্য রাখেন বেলকুচি উপজেলার ভাইস চেয়ারম্যান মোঃ ইউসুফ আলী শেখ বলেন আমি আগামী বেলকুচি উপজেলার নির্বাচনী-২০২৪ ইং ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সকালের দোয়া চাই। মোঃ হেলাল উদ্দিন(চেয়ারম্যান) ধুকুরিয়া বেড়া ইউনিয়ন পরিষদ।

মোঃ মাসুদ (প্রিন্সিপাল)দৌলতপুর ডিগ্রী কলেজ। মোঃ আতাউর রহমান রতন (সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক) বেলকুচি উপজেলা আওয়ামীলীগ। মোঃ শাহ আলম (সাধারণ সম্পাদক) ধুকুরিয়াবেড়া ইউনিয়ন আওয়ামী লীগ। আলহাজ্ব খোকশেদ আলম (সাবেক সভাপতি) ধুকুরিয়াবেড়া ইউনিয়ন আওয়ামী লীগ। মোঃ আবু সামা (সাবেক সাধারণ সম্পাদক) ধুকুরিয়াবেড়া ইউনিয়ন আওয়ামী লীগ। মোঃ হাবিব (সাধারন সম্পাদক) বেলকুচি উপজেলা ছাত্রলীগ। বেলকুচি উপজেলার (সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান) মোছাঃ রাজিয়া সুলতানা মিলন, বলেন আমি আগামী বেলকুচি উপজেলার নির্বাচনী-২০২৪ মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ও আমার জন্য দোয়া করবেন। রশিদুল হাসান, প্রভাষক দৌলতপুর কলেজ। মোঃ শফিউল্লাহ, মোঃ আমজাদ প্রাং, সাংবাদিকসহ ৮ নাম্বার ওয়ার্ড  গ্রামের জনসাধারণ উপস্থিত ছিল ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *