আল্লাহ সব দিয়েছেন, আর কিছু বাকি নেই: সাকিব

আল্লাহ সব দিয়েছেন, আর কিছু বাকি নেই: সাকিব

খেলা স্পেশাল

মার্চ ২৫, ২০২৪ ৯:৫৯ পূর্বাহ্ণ

বাংলাদেশ জাতীয় দলের তারকা ক্রিকেটার সাকিব আল হাসান। রোববার ছিল তার ৩৭তম জন্মদিন। দেশসেরা ক্রিকেটারের জন্মদিনের প্রথম প্রহর কেটেছে ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল)। এদিন বিকেএসপির মাঠে শেখ জামালের হয়ে ব্যাটিং-বোলিং দুই জায়গাতেই দারুণ পারফর্ম করেছেন তিনি।

রূপগঞ্জের বিপক্ষে বল হাতে ১০ ওভারে ৪৭ রান খরচায় ১ উইকেট নেয়ার পাশাপাশি ব্যাট হাতে ৩৪ রান করেছেন সাকিব। তার এমন পারফরম্যান্সে জয় লাভ করেছে শেখ জামাল। ডিপিএলের ম্যাচ শেষ করেই আবার বাণিজ্যিক কাজে যোগ দিয়েছেন এই অলরাউন্ডার।

মাঠের দায়িত্ব শেষে বিকেলে একটি মোবাইল কোম্পানির অনুষ্ঠানে যোগ দেন সাকিব। তিনি উপস্থিত হওয়ার পর সেখানে শুরু হয় অন্যরকম এক পরিবেশ। সাকিবের জন্মদিনে তাকে কাছে পেয়ে উচ্ছ্বসিত ছিলেন উপস্থিত সবাই।

শুধুই বাংলাদেশ নয়, বিশ্ব ক্রিকেটেই সেরাদের একজন সাকিব। তাকে দেখে অনেকেই বাইশ গজে ক্যারিয়ার গড়ার স্বপ্ন দেখে। পৃথিবীর সব প্রান্তেই আছে ভক্ত। একজন ক্রিকেটারের জীবনে আর কী ই বা পাওয়ার আছে?

জন্মদিনে সাকিবের কাছে জানতে চাওয়া হয়েছিল সৃষ্টিকর্তার কাছে আর কী পাওয়ার আছে তার? জবাবে সাকিব বলেছেন, ‌‌‌‘আল্লাহ সব দিয়েছেন। আর কিছু বাকি নেই, আলহামদুলিল্লাহ।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *