আর ভুল করা যাবে না: মেসি

আর ভুল করা যাবে না: মেসি

খেলা

নভেম্বর ২৭, ২০২২ ১:২৩ অপরাহ্ণ

মেক্সিকোর বিপক্ষে জয়ে যেন নতুন জীবন পেলো আর্জেন্টিনা। কাতার বিশ্বকাপে বাঁচামরার লড়াই জিতে আসরে টিকে রইলো মেসি বাহিনী। ম্যাচের পর মেসি বলেছেন, আর কোনো ভুল করতে চান না তারা।

সৌদি আরবের বিপক্ষে প্রথম ম্যাচে ২-১ গোলে হেরে এবারের বিশ্বকাপ মিশন শুরু করে আর্জেন্টিনা। হট ফেবারিটদের জন্য এখন প্রতিটি ম্যাচই নকআউট। যেখানে সবচেয়ে গুরুত্বপূর্ণ ছিল মেক্সিকোর বিপক্ষে ম্যাচটি। এতে হারলে বা ড্র করলেও বিদায়ের শঙ্কায় পড়ে যেতো দুইবারের চ্যাম্পিয়নরা।

এমন ম্যাচে প্রথমার্ধে ছন্নছাড়া থাকলেও বিরতির পর মেসির নৈপুণ্যে দারুণভাবে ঘুরে দাঁড়ায় আর্জেন্টিনা। ২-০ গোলের জয় নিয়ে বাঁচিয়ে রাখে নকআউটের স্বপ্ন।

ম্যাচের পর মেসি বলেন, আজ (শনিবার) আর্জেন্টিনার জন্য আরেকটি বিশ্বকাপ শুরু হলো। আমি সবাইকে একই কথা বলি, তারা যেন সবসময় আমাদের ওপর বিশ্বাস রাখে। যা করার দরকার ছিল, আজ আমরা তাই করেছি। আমাদের সামনে অন্য কোনো পথ ছিল না।

বাঁচামরার ম্যাচেও প্রথম ভাগটায় ছন্নছাড়া ছিল দল, স্বীকার করে আর্জেন্টাইন অধিনায়ক বলেন, আমাদের জিততে হতো, যাতে সবকিছু আমাদের নিজেদের হাতে থাকে। প্রথমার্ধে যেভাবে দরকার ছিল, আমরা সেভাবে খেলতে পারিনি। দ্বিতীয়ার্ধে যখন আমরা মনকে শান্ত করতে পারলাম, আমরা আরো ভালো খেলতে শুরু করলাম।

এরপর মেসি বলেন, আমরা এখন হাল ছাড়তে পারি না। আমাদের জন্য প্রতিটি ম্যাচই ফাইনাল। আমাদের আর কোনো ভুল করা যাবে না। প্রথম ম্যাচে আমাদের অনেক ক্ষতি হয়েছে। এটা স্বাভাবিক। এর পেছনে অনেকগুলো কারণ ছিল। অনেকে তাদের প্রথম বিশ্বকাপ খেলছে। এটা কোনো অজুহাত নয়। আমরা সেদিন ভালো খেলিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *