আর্জেন্টিনা দলে আগুয়েরো, থাকবেন মেসির রুমে

আর্জেন্টিনা দলে আগুয়েরো, থাকবেন মেসির রুমে

খেলা

ডিসেম্বর ১৭, ২০২২ ৯:০৯ পূর্বাহ্ণ

লিওনেল মেসির খুব ভালো বন্ধু সার্জিও আগুয়েরো। আর্জেন্টিনা দলে একসঙ্গে খেলেছেন, এটা তো সবাই জানে। গত বছর হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে কিছুটা অসময়েই খেলা ছেড়েছেন আগুয়েরো। কিন্তু তিনি এবার কাতারে আর্জেন্টিনা দলের সঙ্গে আছেন বেশ ভালোভাবেই। তাকে অনেকেই আর্জেন্টিনা দলের ‘২৭ নম্বর’ ফুটবলার বলছেন।

বিশ্বকাপে সঙ্গে থেকে প্রতিনিয়ত দলকে উজ্জীবিত করছেন সাবেক এই ম্যান সিটি ও বার্সা তারকা। এবার আর্জেন্টিনার ফুটবল ফেডারেশনের সিদ্ধান্তে মেসির সঙ্গে আবারও এক রুমে ফাইনালের আগে থাকবেন তিনি।

বিশ্বকাপের আগে এক ছবিতে দেখা গেছে, মেসি তার শোবার রুমে একাই থাকছেন। এমন একটি ছবি বেশ নাড়া দিয়েছিল ফুটবল অনুরাগীদের মনে।

কেননা জাতীয় দলের হয়ে এই বিশ্বকাপের আগ পর্যন্ত সবসময় আগুয়েরোর সঙ্গেই থেকেছেন মেসি। এবার সেই মেসিকে একাই থাকতে হয়েছে নিজের রুমে। তবে সেই অপেক্ষার পালা ফুরোবে এবার।

বিশ্বকাপ ফাইনালের ঠিক আগে আগুয়েরোকে মেসির সঙ্গে থাকার অনুমতি দিয়েছে আর্জেন্টাইন ফুটবল ফেডারেশন। ফাইনালের আগে দলের সঙ্গে অনুশীলনও করেছেন তিনি।

শুধু কি আগুয়েরো! এই ফাইনালের ম্যাচের আগে আর্জেন্টিনার খেলা দেখতে উড়ে যাবেন বিশ্বকাপের ঠিক আগেই ইনজুরিতে পড়া লো সেলসো, নিকোলাস গঞ্জালেজ ও হোয়াকিন ক্রোয়েরা।

এরইমধ্যে ক্রোয়েশিয়ার ম্যাচের আগেই দলের সঙ্গে যোগ দিয়ে উদযাপন করতে দেখা গেছে লো সেলসোকে। এবার সেখানে আরো দু’জন যোগ দিচ্ছেন। নিশ্চিতভাবেই এটা দলকে ভালো কিছু করতে প্রেরণা যোগাবে।

সূত্র: মার্কা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *