আবারো মাঠে ফিরছেন আগুয়েরো!

আবারো মাঠে ফিরছেন আগুয়েরো!

খেলা

জানুয়ারি ১১, ২০২৩ ১১:৫৩ পূর্বাহ্ণ

হার্ট অ্যাটাকে আক্রান্ত হয়ে বুটজোড়া তুলে রেখেছিলেন আর্জেন্টাইন তারকা সার্জিও আগুয়েরো। বুট তুলে রাখলেও মাঠের নেশা তাকে ছাড়েনি। আর্জেন্টিনার বিশ্ব জয়ের অংশ ছিলেন তিনিও। নতুন খবর হলো, আবারো মাঠে নামতে যাচ্ছেন সাবেক এই তারকা।

আর্জেন্টিনার বিশ্বজয়ের বিজয় উদযাপনের ছবিগুলো দেখে একবারও মনে হয়নি হৃদযন্ত্রের জটিলতায় ক্যারিয়ারের ইতি টেনেছেন আগুয়েরো। সেই ধারায় এবার মাঠে নামতে যাচ্ছেন তিনি। বার্সেলোনার জার্সিতে দেখা যাবে এ আর্জেন্টাইন তারকাকে।

আগুয়েরোর মাঠে নামার কথা শুনে অনেকেরই চোখ কপালে উঠতে পারে। হঠাৎ করে মাঠে নামবেন তাও আবার বার্সার হয়ে!তবে আসল খবর হলো, মূলত এটি বার্সা ও ইকুয়েডরের মধ্যে প্রীতি ম্যাচ। মাত্র এই এক ম্যাচের জন্যেই মাঠে নামবেন আগুয়েরো।

এই ম্যাচের উদ্যোক্তা স্পেনের অভিবাসী ইউতিমিও পেরেজ। বার্সেলোনার সঙ্গে মিল রেখে লাতিন দেশটির ক্লাব ফুটবলে নিজের দলের নামকারণ করেন তিনি। সেই দলের হয়েই দেড় বছরের বিরতি ভেঙে মাত্র এক ম্যাচের জন্য মাঠে নামবেন আগুয়েরো।

মাঠে নামা প্রসঙ্গে আগুয়েরো বলেন, ‘আমি মাঠে নামার জন্য অপেক্ষা করছি। হার্টের অবস্থা ভালো, আমি ভালো বোধ করছি। ১৫ দিনের মাথায় আমি আবার মাঠে নামবো। আমার শরীরের উপর ভরসা আছে। ‘

এই ম্যাচের জন্য অনুশীলন শুরু করে দিয়েছেন জানিয়ে তিনি আরো বলেন, ‘কিন্তু আপনি যখন বেশি খেলবেন অনুশীলন করা ছাড়া তখন সমস্যায় পড়তে হবে। আমার ক্ষেত্রেও তাই হয়েছে। তাই আমি নিয়মিত অনুশীলন করছি।

উল্লেখ্য, ক্লাবটির ঐতিহ্যবাহী প্রীতি ম্যাচে এর আগে খেলেছেন দেল পিয়েরো, হাভিয়ের মাশচেরানো ও কার্লোস তেভেজদের মত তারকারা। ঐদিকে ক্যারিয়ারে বহু শিরোপা ছাড়াও আগুয়েরোর ঝুলিতে আছে ৬৮৫ ম্যাচে ৩৮৫ গোল আর ১১৯ অ্যাসিস্ট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *