আফসোস করে ‘ভালোবাসার সংজ্ঞা’ দিলেন মাহি!

বিনোদন

ফেব্রুয়ারি ২১, ২০২৪ ৯:১৮ পূর্বাহ্ণ

দ্বিতীয় বিবাহ বিচ্ছেদ নিয়ে আলোচনার মাঝেই ভালোবাসার সংজ্ঞা দিয়ে ভাইরাল ঢালিউড অগ্নিকন্যা খ্যাত চিত্রনায়িকা মাহিয়া মাহি।

সম্প্রতি বিউটি স্যালন ‘সিগনেচার বাই সামিয়া’-র সাজে অপরূপ লুকে ধরা দেন মাহি। সেই সাজ নিজের ফেসবুক আইডিতেও ভক্তদের সঙ্গে শেয়ার করেন তিনি। তবে নতুন লুক নিয়ে ভাইরাল না হলেও সেখানে ভালোবাসার সংজ্ঞা দিয়ে ভাইরাল হয়েছেন দর্শকপ্রিয় এ অভিনেত্রী।

মিনিট ৪৫ সেকেন্ডের ভাইরাল ওই ভিডিওতে দেখা যাচ্ছে, মাহিকে একজন জিজ্ঞাস করেন, ভালোবাসার সংজ্ঞা কী? এমন প্রশ্নের উত্তরে মাহি আফসোস করে বলেন, ভালোবাসার সংজ্ঞা আসলে একেক জনের কাছে একেক রকম। তবে এতদিন পরে আমার কাছে মনে হয়েছে, ভালোবাসা মানে আসলে সম্মান।

মাহি আরও বলেন, যে তোমাকে সত্যি ভালোবাসবে, সে তোমাকে যেকোনো কঠিন অবস্থাতেও ভালোবাসবে। তোমার হাত বা পা না থাকলেও তোমাকে ছেড়ে যাবে না। তুমি যদি কুৎসিতও হও তারপরও সে তোমাকে রাজকন্যার মতো করে আগলে রাখবে।

এ সময় অনেকটা আবেগী হয়ে মাহি বলেন,পৃথিবীতে যাই হয়ে যাক না কেন সে তোমার হাত কখনই ছাড়বে না। এটাই হলো আমার কাছে ভালোবাসা। আর এ প্রকৃত ভালোবাসা সম্মান ছাড়া অসম্ভব।

আমি সবাইকে জানানোর জন্য বলব, অনেকেই আছেন প্রথম প্রথম খুব কেয়ার করেন, খাইয়ে দেয়, বিশেষ দিনে গোলাপ ফুল দেন। কিন্তু অনেকদিন পর দেখা গেল সে আর তেমন তো করছেই আবার সম্মানও করছেন না।

এগুলো ভালোবাসা না। বরং ভালোবাসা মানে সেটাই যে অনেক বছর পেরিয়ে গেলে হয়তো আপনাকে সেভাবে বিশেষ দিন কোনো ফুল দিচ্ছেন না কিন্তু অনেক সম্মান করছেন, কঠিন পরিস্থিতিতে আপনার পাশে থাকছেন। আমার কাছে এটাই ভালোবাসা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *