অপেরা হাউসে শান্ত-লিটনদের ‘ডে অফ’

অপেরা হাউসে শান্ত-লিটনদের ‘ডে অফ’

খেলা

অক্টোবর ২৬, ২০২২ ৮:২২ পূর্বাহ্ণ

ক্রিকেটের খুদে ফরম্যাটে অনুজ্জ্বল বাংলাদেশ কেমন খেলবে টি-টোয়েন্টি বিশ্বকাপ – এ নিয়ে দুশ্চিন্তার অন্ত ছিল না। এশিয়া কাপের মতোই ভরাডুবি হবে না তো? সুপার টুয়েলভ থেকে কি শূন্য হাতে ফিরবে?

প্রস্তুতি ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে ৬২ রানের হারের পর সেই দুশ্চিন্তার কালো মেঘ আরও ঘনীভূত হয়।

কিন্তু প্রথম ম্যাচে জয় লাভ করে সেই দুশ্চিন্তার মেঘ অনেকটা কাটিয়ে দিয়েছে সাকিব বাহিনী।

সোমবার হোবার্টে নেদারল্যান্ডসকে ৯ রানে হারিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপ মিশনটা জয় দিয়ে শুরু করেছে টাইগাররা।

 যে কারণে দলের সবার মেজাজ এখন ফুরফুরে, মানসিকভাবে চাঙা। আগামী ২৭ অক্টোবর দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিডনিতে হবে বাংলাদেশ দলের দ্বিতীয় লড়াই। ইতোমধ্যে শিষ্যদের নিয়ে ব্রেট লি এবং গ্লেন ম্যাকগ্রার শহর সিডনিতে পৌঁছে গেছেন শ্রীধরন শ্রীরাম।

 আর সেখানে পৌঁছেই শহরের বিখ্যাত অপেরা হাউস দেখতে গিয়েছেন টাইগার ক্রিকেটারদের কয়েকজন।

ক্রিকেটার মোসাদ্দেক হোসেন সৈকত নিজের অফিসিয়াল ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করেছেন। সেখানে দেখা গেছে নাজমুল হোসেন শান্ত, ইয়াসির রাব্বি, লিটন দাস এবং মোসাদ্দেক হোসেনকে একসঙ্গে সিডনি শহরের সেই অপেরা হাউসের সামনে খোলামেলা বাতাসে বসে আছেন।  তাকিয়ে আছেন ক্যামেরার লেন্সে।

ছবির ক্যাপশনে মোসাদ্দেক লিখেছেন ‘ডে অফ’।

ছুটির দিনই বটে।  মঙ্গলবার স্থানীয় সময় দুপুর ৩টায় সিডনির হোটেল হায়াত রিজেন্সিতে ওঠেন টাইগাররা। কোনো অনুশীলন নেই বলে বিশ্রাম আর ঘোরাঘুরি। তাই অপেরা হাউজ না দেখে এলে যে সিডনি ভ্রমণ পূর্ণতা পায় না।

চার তারকার এই ঘোরাঘুরি দেশের ক্রিকেটসমর্থকদের অনেকের ভালো লেগেছে। তারা দ্বিতীয় ম্যাচের সাফল্যের জন্য শুভকামনা জানিয়েছেন

বিশ্বকাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে ২৭ অক্টোবর (বৃহস্পতিবার) সিডনি ক্রিকেট গ্রাউন্ডে দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হবে বাংলাদেশ দল। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সকাল ৯টায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *