ছবি তুলতে গিয়ে অ্যাওয়ার্ড ভাঙলেন গায়িকা!

বিনোদন স্পেশাল

এপ্রিল ৭, ২০২২ ১১:৫১ পূর্বাহ্ণ

আমেরিকার সবচেয়ে সম্মানজনক সংগীত পুরস্কার গ্র্যামি আওয়ার্ড। সংগীত শিল্পে অসাধারণ কৃতিত্বের জন্য প্রতিবছর আমেরিকার সংগীত শিল্পীদের সেখানকার ন্যাশনাল একাডেমি অব রেকর্ডিং আর্টস অ্যান্ড সায়েন্সেস কর্তৃক এই পুরস্কার প্রদান করা হয়।

৬৪তম গ্র্যামি অ্যাওয়ার্ডসে বেস্ট নিউ আর্টিস্ট, বেস্ট পপ সলো পারফরম্যান্স এবং বেস্ট পপ ভোকাল অ্যালবামসহ তিনটি বিভাগে ট্রফি পেয়ে ইতিহাস গড়েছেন আমেরিকান সংগীতশিল্পী অলিভিয়া রদ্রিগো। পুরস্কার পেয়ে উচ্ছ্বসিত তিনি। কিন্তু তার উচ্ছ্বাসের বলি হলো একটি ট্রফি। পুরস্কারসহ ছবি তুলতে গিয়ে একটি অ্যাওয়ার্ডই ভেঙে ফেলেছেন ‘সো’ গায়িকা অলিভিয়া।

সংবাদমাধ্যম সিএনএন জানায়, গ্র্যামিজয়ী এই ডিজনি তারকা তার তিনটি অ্যাওয়ার্ড নিয়ে ছবির জন্য পোজ দেওয়ার সময় দুর্ঘটনাবশত হাত থেকে পড়ে গিয়ে একটি অ্যাওয়ার্ড ভেঙে যায়। তখন স্টেজে উপস্থিত থাকা একজন সহকারী ট্রফির ভাঙা টুকরোগুলো ভালোভাবে জোড়া লাগিয়ে ফেরত দেন অলিভিয়াকে।

ট্রফি ভাঙার এমন ঘটনায় অলিভিয়া নিজেই হাসছিলেন। তারপর ভাঙা ট্রফি হাতেই আবারও পোজ দেওয়া শুরু করেন তিনি। তবে ওই কয়েক মুহূর্তের মধ্যেই অলিভিয়ার হতবুদ্ধি চেহারার ছবি তুলতে ভোলেননি আলোকচিত্রীরা। মুহূর্তেই সেই ছবি ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে।

সংগীত জগতের সবচেয়ে মর্যাদাসম্পন্ন ও বিখ্যাত একটি পুরস্কার গ্র্যামি অ্যাওয়ার্ড পাওয়ার জন্য কত কাঠখড়ই না পোড়াতে হয় সংগীতশিল্পীদের। কিন্তু বহুল আকাঙ্ক্ষিত সেই পুরস্কার পেয়েও যদি শিল্পী নিজের হাতেই তা ভেঙে ফেলেন, এর চেয়ে করুণ ও হাস্যকর আর কিছু হতে পারে না!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *