এক হাজার কোটির পথে ‘আরআরআর’

বিনোদন

এপ্রিল ৭, ২০২২ ১১:৫৫ পূর্বাহ্ণ

মুক্তি পেয়েছে বহুল প্রতীক্ষিত দক্ষিণী সিনেমা ‘ট্রিপল আর’। সিনেমাটি নির্মাণের ঘোষণার পর থেকেই দর্শকের মাঝে শুরু হয়েছে উন্মাদনা।

ভারত এবং বিশ্বব্যাপী বক্স অফিসে চুটিয়ে ব্যবসা করছে ‘আরআরআর’। এতে অভিনয় করেছেন রাম চরণ, জুনিয়র এনটিআর, আলিয়া ভাট ও অজয় ​​দেবগন।

গত ২৫ মার্চ মুক্তি পায় সিনেমাটি। মুক্তির ১২ দিন পেরিয়েও বক্স অফিসে দাপিয়ে বেড়াচ্ছে সিনেমাটি। এর মধ্যেই এর বক্স অফিস সংগ্রহ দাঁড়িয়েছে ৯৩৫ কোটি রুপি।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, তেলুগু বক্স অফিসে ১২তম দিনে সিনেমাটির সংগ্রহ ৫ কোটি রুপি। আর মোট সংগ্রহ ৩৫৩ কোটি রুপির বেশি (গ্রস) এবং নেট ২৪০ কোটি রুপি।

তামিল ভার্সন ১২ দিনে সংগ্রহ করেছে ৬৫ কোটি রুপি এবং কন্নড় ভার্সন ১২ দিনে সংগ্রহ করেছে ৭৫ কোটি রুপি (গ্রস)। বিশ্ব বক্স অফিসে ১ হাজার কোটির ক্লাবে প্রবেশের পথে ‘আরআরআর’। এর জন্য দরকার মাত্র ৬৫ কোটি রুপি। এ সিনেমার হিন্দি ভার্সন ২০০ কোটির ক্লাবে প্রবেশের পথে।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়, ‘আরআরআর’ সিনেমাটি বক্স অফিসে সুনামির মতো আঘাত করেছে। সিনেমাটি ভারতীয় সিনেমার ইতিহাসে রেকর্ড করেছে। ভারতসহ বিশ্বের বিভিন্ন শহরে প্রচারণার ফলে মুভিটি বিশ্বজুড়ে দর্শকের মধ্যে আলোড়ন তৈরি করেছে। ভক্তদের কাছ থেকে সিনেমাটির প্রশংসা ও মহামারির পরবর্তী সময়ে সেরা ছবি হিসেবে এটি বিবেচনা করা হচ্ছে।

সংবাদমাধ্যমটির প্রতিবেদনে আরও জানানো হয়, রাজামৌলির এ সিনেমাটি বিশ্বব্যাপী মুক্তি পাওয়ার পর হিন্দি সিনেমার বাজারে সবচেয়ে বড় কৃতিত্ব। শুধু তাই নয়, সিনেমাটি উইকেন্ড হিসেবে আবির্ভূত হয়েছে। মহামারির পর এ সিনেমার মাধ্যমে ভারতীয় দর্শক হলে ফিরে এসেছে। পরিচালক রাজামৌলির বক্স অফিসে ‘বাহুবলি-টু’ সিনেমার রেকর্ড ছাড়িয়েছে ‘আরআরআর’।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *