উড়ন্ত বিমানের চাকা খুলে পড়ে দুমড়ে-মুচড়ে গেল কয়েকটি গাড়ি (ভিডিও)

উড়ন্ত বিমানের চাকা খুলে পড়ে দুমড়ে-মুচড়ে গেল কয়েকটি গাড়ি (ভিডিও)

মজার খবর স্পেশাল

মার্চ ১০, ২০২৪ ৯:২৮ পূর্বাহ্ণ

আমেরিকা থেকে জাপান যাচ্ছিল একটি ফ্লাইট। আমেরিকার সান ফ্রান্সিসকো আন্তর্জাতিক বিমানবন্দর থেকে যখন বোয়িং ৭৭৭ জেটলাইনারের ফ্লাইটটি উড্ডয়ন করে, তখনই নিচে খুলে পড়ে উড়োজাহাজের চাকা। সেই চাকা গিয়ে পড়ে বিমানবন্দরের কার পার্কিংয়ের জায়গায়।

এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে বৃহস্পতিবার এ ঘটনার একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। এতে দেখা যায়, ইউনাইটেড এয়ারলাইনসের বিমানটি উড্ডয়নের কয়েক সেকেন্ড পরই এর একটি চাকা খুলে পড়ে যায়।

ডেইলি মেইলের প্রতিবেদনে বলা হয়, বৃহস্পতিবার এমন দুর্ঘটনার কবলে পড়ে যুক্তরাষ্ট্রের ইউনাইটেড এয়ারলাইনসের একটি ফ্লাইট। এ সময় এতে আরোহী ছিলেন ২৪৯ জন। জাপানের উদ্দেশে সান ফ্রান্সিসকো বিমানবন্দর থেকে যাত্রা শুরু করে বোয়িং-ট্রিপল সেভেন-টু হান্ড্রেড মডেলের বিমানটি।

ভিডিওফুটেজে দেখা যায়, উড্ডয়নের পর পরই ল্যান্ডিং গিয়ার থেকে খুলে পড়ে একটি চাকা। পার্কিং লটে থাকা কয়েকটি গাড়ির ওপর ছিটকে পড়ে ১১৬ কেজি ওজনের চাকাটি। পরে লস অ্যাঞ্জেলেসে বিমানবন্দরে জরুরি অবতরণ করে ফ্লাইটটি। আরোহীদের জাপানে পৌঁছে দিতে ভিন্ন একটি বিমানের ব্যবস্থা করা হয়। চাকা খুলে পড়ার ঘটনায় তদন্ত শুরু করেছে যুক্তরাষ্ট্রের ফেডারেল অ্যাভিয়েশন কর্তৃপক্ষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *