নাসিরনগর আন্দ্রাবহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চুরি

দেশজুড়ে

অক্টোবর ৩, ২০২৪ ৬:৪৬ অপরাহ্ণ

মোঃ আব্দুল হান্নান, নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া)।।

ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার কুন্ডা ইউনিয়নের আন্দ্রাবহ গুচ্ছগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চুরির ঘটনা ঘটেছে।বিদ্যারয়ের বারান্দার গ্রিলের ও অফিসের রুমের তালা ভেঙ্গে এ চুরির ঘটনা ঘটে।

৩ অক্টোবর, বুধবার রাতে গুচ্ছগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ চুরির ঘটনা ঘটে। চুরি যাওয়া মালামালের মধ্যে রয়েছে- ১টি প্রিন্টার- ১টি, সাউন্ডবক্স ১টি, রাউটার- ১টি, সিলিংফ্যান- ৪টি, স্টেন ফ্যান ১ টা, সাবান ৭০ টা, ওয়াই ফাই রাউডার ১ টি হ্যান্ড মাইক ১ টি, ফাস্ট এইড কিট সহ বিভিন্ন আসবাবপত্র।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক পার্থ প্রতিম দাস জানান, প্রতি দিনের ন্যায় বুধবার বিদ্যালয় ছুটির পর যথারীতি বারান্দার গ্রীলে ও অফিস রুমে তালা লাগিয়ে আমি সহ অন্যান্য শিক্ষকরা বেরিয়ে আসি। বৃহস্পতিবার সকালে বিদ্যালয়ের বারান্দার গ্রীল ও অফিস রুমের তালা ভাঙ্গা দেখতে পাই। আমার বিদ্যালয়ে কোন নাইট গার্ড না থাকায় এ চুরি ঘটনাটি ঘটেছে। এ ব্যাপারে নাসিরনগর থানা আমি একটি সাধারণ ডায়েরী করা হয়েছে।

নাসিরনগর থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ আব্দুল কাদের জানান, এ বিষয়ে একটি সাধারণ ডায়েরী করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *