বাবা হলেন রণবীর, অভিনন্দন জানালেন প্রাক্তনরা

বাবা হলেন রণবীর, অভিনন্দন জানালেন প্রাক্তনরা

বিনোদন

নভেম্বর ৮, ২০২২ ৯:৩৭ পূর্বাহ্ণ

সদ্যই মা-বাবা হয়েছেন বলিউডের জনপ্রিয় তারকা জুটি আলিয়া ভাট ও রণবীর কাপুর। রোববার সকালে মুম্বাইয়ের এইচ এন রিল্যায়ান্স ফাউন্ডেশন হাসপাতালে একটি ফুটফুটে কন্যাসন্তানের জন্ম দিয়েছেন এই অভিনেত্রী। নতুন অতিথির আগমনে খুশিতে আত্মহারা কাপুর এবং ভাট পরিবার। খুশি রণলিয়ার সহকর্মীরাও।

সন্তান জন্মের পর বলিউডের এই তারকা জুটিকে শুভেচ্ছা জানিয়েছেন মাধুরী দীক্ষিত, অক্ষয় কুমার, রীতেশ দেশমুখ, কারিনা কাপুর খান, মৌনী রায়ের মতো একঝাঁক তারকা।

এদিকে বাবা হওয়ায় রণবীরকে শুভেচ্ছা জানাতে ভুলে যাননি তার প্রাক্তনরা। আলিয়ার ইনস্টাগ্রাম পোস্টে অভিনেত্রী দীপিকা পাড়ুকোন লিখেছেন, অনেক অভিনন্দন। একই মন্তব্য করেছেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফও। তিনিও লিখেছেন, অনেক অভিনন্দন।

রণবীরের প্রাক্তন এই প্রেমিকাদের মন্তব্যে রিঅ্যাকশন পড়েছে হাজার হাজার। নানা রকমের মন্তব্যও করেছেন নেটিজেনরা। দীপিকাকে এক নেটিজেনের প্রশ্ন, রণবীবের তো হলো; আপনি কবে মা হচ্ছেন? আরো একজন লিখেছেন, এত কিছুর পরেও আপনি রণবীর এবং আলিয়া দু’জনকেই ভালোবাসেন! আপনাকে সাধুবাদ জানাই।

এ ছাড়াও এক নেটিজেনের মন্তব্য, আপনার এই উইশ ভীষণ দামি। ক্যাটরিনা কাইফের মন্তব্যেও লাইক করেছেন নেটিজেনদের বড় অংশ।

কেউ কেউ লিখেছেন, ক্যাটরিনা আপনিও ভক্তদের সুখবর শোনান এবার। আরেকজন লিখেছেন, আমরা ভিক্যাটের সন্তানের ছবিও দেখতে চাই।

প্রসঙ্গত, ২০১৮ সাল থেকে রণবীর কাপুর ও আলিয়া ভাটের সম্পর্ক। প্রেম নিয়ে প্রথম দিকে লুকোছাপা থাকলেও রণবীর এক সাক্ষাৎকারে স্বীকার করেছেন তার সঙ্গে আলিয়ার গভীর সম্পর্ক নিয়ে। এরপর থেকে তারা প্রকাশ্যেই চুটিয়ে প্রেম করছেন। পাঁচ বছর প্রেমের পর বলিউডের অন্যতম জনপ্রিয় প্রেমিকযুগল আনুষ্ঠানিকভাবে স্বামী-স্ত্রী হয়েছেন ১৪ এপ্রিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *