বুর্জ খলিফায় উদ্‌যাপন হবে শাকিব খানের জন্মদিন

বুর্জ খলিফায় উদ্‌যাপন হবে শাকিব খানের জন্মদিন

বিনোদন

মার্চ ২১, ২০২৪ ৬:২৪ অপরাহ্ণ

আসন্ন ঈদে মুক্তি পেতে যাচ্ছে ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের ‘রাজকুমার’ সিনেমা। সিনেমাটি পরিচালনা করেছেন হিমেল আশরাফ। এ সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি।

গুলশান ক্লাবে আয়োজন করা হয় ইফতার মাহফিলের। অনুষ্ঠানে প্রযোজক আরশাদ আদনান ঘোষণা করেন, বিশ্বের সর্বোচ্চ বহুতল ভবন বুর্জ খলিফায় উদ্‌যাপন করা হবে শাকিব খানের এবারের জন্মদিন।

অনুষ্ঠানের শুরুতেই জানানো হয়, সংবাদ সম্মেলনটি ‘রাজকুমার’-এর পক্ষ থেকে আয়োজন করা হলেও অনুষ্ঠানটি সিনেমার প্রচার-প্রচারণার উদ্দেশ্যে নয়। একই কথা বলেছেন শাকিব খান।

শাকিব খান বিনোদন সাংবাদিকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। বলেন, ‘আমরা যারা স্বপ্নবাজ মানুষ, তাদের স্বপ্নকে এগিয়ে নিতে যারা প্রতিনিয়ত আমাদের সমর্থন করে যাচ্ছেন, সেই বিনোদন সাংবাদিক ভাইবোনদের জন্যই আজকের এই অনুষ্ঠান।

রাজকুমার’ সিনেমা নিয়ে শাকিব খান বলেন, ‘রাজকুমার’ এমন একটা সিনেমা, যেটাকে সত্যিকার অর্থে আমরা ইন্টারন্যাশনাল সিনেমা বলছি। বহু দেশে একসঙ্গে সিনেমাটি রিলিজ হতে যাচ্ছে

রাজকুমার’ সিনেমার প্রযোজক আরশাদ আদনানের প্রশংসা করে শাকিব বলেন, শুধু কিছু টাকা হলেই প্রযোজক হওয়া যায় না। প্রযোজককেও একজন শিল্পী হতে হয়। আরশাদ আদনান হচ্ছেন একজন বড় শিল্পী। তার মতো শিল্পমনা প্রযোজক আমাদের বেশি দরকার। অসম্ভব স্বপ্নবাজ একজন মানুষ তিনি। প্রিয়তমা তার উদাহরণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *