২৪ ক্যারেট সোনার আইফোন হারালেন নায়িকা

বিনোদন

অক্টোবর ১৫, ২০২৩ ৭:১৪ অপরাহ্ণ

ভারত পাকিস্তান ম্যাচ মানেই বাড়তি উন্মাদনা। এই ম্যাচ ঘিরে ক্রিকেটপ্রেমীদের মাঝে থাকে যেমন উন্মাদনা তেমনি থাকে ক্রিকেট যুদ্ধ। সাধারণ ভক্তদের পাশাপাশি এই উন্মাদনা ছাড়িয়ে যায় ভারতের প্রতিটি অঙ্গনে তারকাদের মাঝে। গতকাল ভারত পাকিস্তান ম্যাচ দেখতে গিয়ে বিপদে পড়েন নায়িকা উর্বশী রাউটেলা।

বিশ্বের যে কোন প্রান্তে খেলা হোক না কেন ভারতের পতাকা হাতে রোহিত শর্মার দলকে সমর্থন দিতে দেখা যায় উর্বশীকে। গতকাল আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে হাই ভোল্টেজ ম্যাচেও উপস্থিত ছিলেন এই নায়িকা। খেলা শুরুর আগে নিজেই সেই খবর জান দিয়েছিলেন instagram এ ভক্তদের কে।

তবে দুঃখের ব্যাপার, খেলা দেখতে গিয়ে উর্বশি হারিয়ে ফেলেন তার ২৪ ক্যারেট সোনায় মোড়ানো আইফোন। নিজেই বিষয়টি ইন্সটাগ্রামে জানিয়ে তার সঙ্গে যোগাযোগের আহব্বান জানান বলিউডের বিতর্কিত এই উঠতি নায়িকা।

আজ রোববার ইন্সটাগ্রামে এক পোস্টে উর্বশি লেখেন, ‘২৪ ক্যারেট সোনার আইফোন আমি হারিয়ে ফেলেছি নরেন্দ্র মোদী স্টেডিয়ামে। যদি কেউ এটির খোঁজ পেয়ে থাকেন আমার সঙ্গে দ্রুত যোগাযোগ করুন।’

ফোন হারালেও উর্বশিকে ম্যাচ উপভোগ করতে দেখা যায় দারুণভাবে। গতকাল এই মাঠেই চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানকে ৭ উইকেটের বিশাল ব্যবধানে উড়িয়ে দেয় ভারত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *