তোমরা যে যা বলো ভাই, আমার সোনার হরিণ চাইঃমির্জা ফখরুল

রাজনীতি

অক্টোবর ১৫, ২০২৩ ৭:০৮ অপরাহ্ণ

 

মির্জা ফখরুল ইসলাম বলেন, ‘গতকাল প্রধানমন্ত্রী বলেই দিলেন। তোমরা যে যা বলো ভাই, আমার সোনার হরিণ চাই। যুক্তরাষ্ট্র, ইউরোপীয় ইউনিয়ন, রাজনৈতিক দলগুলো যাই বলি না কেন, উনার সোনার হরিণ চাই। ক্ষমতায় যেতেই হবে। এবারও একই কায়দায় নির্বাচন করার সিদ্ধান্ত নিয়ে নিয়েছেন।’

রাজধানীর একটি হোটেলে আয়োজিত এক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে মির্জা ফখরুল ইসলাম এসব কথা বলেন।

প্রধানমন্ত্রীর উদ্দেশে মির্জা ফখরুল বলেন, বেআইনিভাবে রাষ্ট্রকে ব্যবহার করে ক্ষমতা দখল করে আছেন, প্রধান সংকট সেখানে। তিনি বলেছেন, যেভাবেই হোক নির্বাচন হবে। আমরাও চাই নির্বাচন হোক। সে নির্বাচনে অবশ্যই জনগণকে তার ভোটাধিকার প্রয়োগ করতে পারতে হবে৷ শেখ হাসিনা চাইলেন বিনা ভোটারের মধ্য দিয়ে নির্বাচিত হবেন, এবার সেটা আর হবে না।

মির্জা ফখরুল বলেন, ‘আমাদের মধ্যে কিছু মানুষ আছে, সব সময় হতাশায় ভোগেন৷ মাঠে থাকলে হতাশা আসে না৷ দলের নেতা-কর্মী, যুগপৎ আন্দোলনে থাকাদের মধ্যে হতাশা দেখি না৷ ফ্যাসিস্টের সঙ্গে গণতান্ত্রিক লড়াই সহজ ব্যাপার না৷ এই সংগ্রামে আমরাই জিতব, কারণ আমরা সঠিক পথে আছি, সত্যের পক্ষে আছি।

তিনি বলেন, আমরা সবাই রাজপথে নেমে গেছি। আমাদের নেতাকর্মীদের মধ্যে কোনো হতাশা নেই। আমাদের কত নেতাকর্মী জীবন দিচ্ছে। তবুও হতাশা নেই। বিজয় আমাদের হবেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *