২০০০ এসএসসি ব্যচের বন্ধুদের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি

২০০০ এসএসসি ব্যচের বন্ধুদের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি

দেশজুড়ে

অক্টোবর ৩০, ২০২২ ৪:১৩ অপরাহ্ণ

মনিরুজ্জামান মনি, সাতক্ষীরা

২০০০ এসএসসি ব্যচের বন্ধুদের উদ্যোগে বৃক্ষ রোপণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। এসএসসি ২০০০ এইচএসসি ২০০২ সাতক্ষীরা জেলার বন্ধুদের উদ্যোগে ২৯ অক্টোবর শনিবার বিকাল ৪টায় সাতক্ষীরা সদরের রসুলপুর ও কাশেমপুর মদিনাতুল উলূম এতিমখানা কমপ্লেক্স, এই বৃক্ষ রোপণ কর্মসূচি। উক্ত- বৃক্ষ রোপণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা পৌর সদরসহ বিভিন্ন উপজেলা থেকে আগত বন্ধুবর্গ পৌরসদরের কমিশনার শফিকুল ইসলাম বাবু, বিশিষ্ট ব্যবসায়ী গোলাম রসুল রাসেল, বিশিষ্ট ব্যবসায়ী মিজানুর রহমান মিজান, দৈনিক সমতট সম্পাদক মোঃ আসাদুজ্জামান আসাদ, সজল, মোস্তাকিম, তুহিন, জাকির, লিটু, জাহিদ, মামুন, কামরুজ্জামান, হোসেন, কামরুল, নাজমুল আনাম, ইমরান, আক্তারুল, বাবু, মিন্টু, শাহাজাহানসহ প্রমুখ। এই কর্মসূচির শেষে মাদ্রাসার বড় হুজুরের সাথে সবাই কুশল বিনিময় করেন ও নাস্তা ও চা আপ্যায়নের ব্যবস্থাও করে, মাদ্রাসার পক্ষ থেকে। সাথে সাথে মাদ্রাসার পক্ষ থেকে বৃক্ষ রোপণের এই উদ্যোগকে সাধুবাদ জানান।

কর্মসূচি শেষে সদর উপজেলার বন্ধুদের পক্ষ থেকে রাতে বন্ধু রাসেলের অফিসে ভোজের ব্যবস্থা করা হয় এই আয়োজনের মধ্যদিয়ে বন্ধুদের মিলন মেলায় পরিনত হয়েছে ।

রাতে ভোজের শেষে বন্ধুদের নিয়ে আগামী ২৫ নভেম্বর বরিশাল -গৌরনদীর বন্ধুদের আয়োজনেঃ বাংলাদেশ ব্যাপি বন্ধুদের যে মিলন মেলার উদ্যোগ নিয়েছে, সে বিষয়ে আলোচনা রাখেন। সাতক্ষীরা থেকে বন্ধু’রা সবাই মিলে কি ভাবে যাবে এবং কতজন যেতে পারে যে ব্যাপারে সবাইকে সহযোগিতা করার জন্য বলেন রাসেল ও সজলসহ সদরের বন্ধুরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *