১৪ ঘণ্টায় তৃতীয় শীতলক্ষ্যা সেতুতে টোল আদায় ৪১ হাজার টাকা

১৪ ঘণ্টায় তৃতীয় শীতলক্ষ্যা সেতুতে টোল আদায় ৪১ হাজার টাকা

দেশজুড়ে স্লাইড

অক্টোবর ১২, ২০২২ ৭:৫৮ পূর্বাহ্ণ

নারায়ণগঞ্জবাসীর দীর্ঘদিনের স্বপ্নের ৩য় শীতলক্ষ্যা সেতু উদ্বোধনের পর সোমবার রাত ১২টা থেকে মঙ্গলবার দুপুর ২টা পর্যন্ত এক হাজার ১০১টি যানবাহন যাতায়াত করেছে। এতে ৪১ হাজার ৪৮০ টাকা টোল আদায় হয়েছে।

সোমবার দুপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে মধুমতি সেতুসহ নারায়ণগঞ্জবাসীর দীর্ঘদিনের স্বপ্নের সেতু বীর মুক্তিযোদ্ধা একেএম নাসিম ওসমান ৩য় শীতলক্ষ্যা সেতুটি উদ্বোধন করেন। রাত ১২টা এক মিনিট নারায়ণগঞ্জ সড়ক ও জনপদ বিভাগ শুরু করে যানবাহন চলাচলে টোল আদায়।

যাত্রী ও যানবাহন চালকরা জানিয়েছেন, নতুন এ সেতু হওয়ায় যানজটমুক্ত পরিবেশে চলাচল করতে পেরে খুব স্বস্তিতে আছি। এতে শহর ও বন্দরের সড়ক পথের দূরত্ব কমেছে।

বীর মুক্তিযোদ্ধা একেএম নাসিম ওসমান ৩য় শীতলক্ষ্যা সেতুটির প্রকল্প পরিচালক মো. কবিরুল ইসলাম জানিয়েছেন, রাত ১২টা এক মিনিট থেকে সড়ক ও জনপদ বিভাগ সেতুটির টোল আদায় শুরু করে।

টোলের হার গণমাধ্যমে বিজ্ঞপ্তিতে প্রকাশ করা হয়েছে। সুষ্ঠু ও সুশৃঙ্খলভাবে যানবাহন চলাচল করছে। সোমবার রাত ১২টা থেকে মঙ্গলবার দুপুর ২টা পর্যন্ত এক হাজার ১০১টি যানবাহন যাতায়াত করে। এতে ৪১ হাজার ৪৮০ টাকা টোল আদায় হয়েছে। এ সেতু দিয়ে সুশৃঙ্খলভাবে যানবাহন চলাচল করতে সব রকমের প্রস্তুতি নেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *