১০০ দিন পর হাসপাতাল থেকে সন্তান নিয়ে বাসায় নিক-প্রিয়াঙ্কা

বিনোদন

মে ৯, ২০২২ ১২:৫৮ অপরাহ্ণ

এ বছররের জানুয়ারিতেই মা হন প্রিয়াঙ্কা। তবে সারোগেসির মাধ্যমে জন্ম হওয়া মালতী প্রি-ম্যাচিওর বেবি হওয়ায় হাসপাতালে ছিল রোববারের আগ পর্যন্ত।

মাদার্স ডে উপলক্ষে প্রথমবার মেয়ের ছবি শেয়ার করেন প্রিয়াঙ্কা চোপড়া। ছবিতে দেখা গেল মেয়েকে বুকের মধ্যে আগলে রেখেছেন তিনি। পাশে থাকা নিক মেয়েকে দেখতেই ব্যস্ত।

আর প্রিয়াঙ্কার মাথাটা হেলানো নিকের দিকে। যদিও এখনই মেয়ের মুখ দেখাতে চান না তিনি। তাই তো ইমোজি দিয়ে মুখটা আড়ালে রেখেছেন। ‘নিকিয়াঙ্কা’ তাদের মেয়ের নাম রেখেছেন মালতী মেরি চোপড়া জোনাস। খবর টাইমস অব ইন্ডিয়ার।

এই একই ছবি নিক জোনাসও শেয়ার করেছেন নিজের ইনস্ট্রাগ্রাম পোস্টে। যেখানে প্রিয়াঙ্কার উদ্দেশ্যে লিখেছেন, ‘তুমি আমাকে রোজ নতুন ভাবে অনুপ্রাণিত করো। আর জীবনের এই নতুন ভূমিকাটাও কী সুন্দর তুমি পালন করছ। তোমার সঙ্গে এই সুন্দর পথ চলায় সামিল হতে পেরে আমি ধন্য। প্রিয়াঙ্কা তুমি ইতিমধ্যেই একজন দুর্দান্ত মা হয়ে উঠেছ। তোমাকে মাদার্স ডে-র শুভেচ্ছা। আই লাভ ইউ।’
ছবির সঙ্গে একটা লম্বা নোট শেয়ার করে প্রিয়াঙ্কা     জানিয়েছেন তার মেয়ে প্রিম্যাচিওর হওয়ায় ১০০ দিন কাটাতে হয়েছিল হাসপাতালের এনআইসিইউতে।

জানুয়ারিতে সারোগেসির মাধ্যমে মা হন প্রিয়াঙ্কা চোপড়া। তবে সেই সময় সন্তান জন্মের খবর জানালেও, প্রিয়াঙ্কা খোলসা করেননি সন্তান ছেলে না মেয়ে। অভিনেত্রী নিজের পোস্টে হাসপাতাল, ডাক্তার, নার্সদের ধন্যবাদ জানান, মেয়েকে সুস্থ করে তার হাতে তুলে দেওয়ার জন্য।

পোস্টে প্রিয়াঙ্ক লেখেন, ‘আমাদের জীবনের নতুন অধ্যায় শুরু হল। আর আমাদের বাচ্চা অদম্য। শুনে রাখো এমএম! মা-বাবা তোমায় খুব ভালোবাসে। আমার জীবনের ও চারপাশের সব মায়েদের ও কেয়ারটেকারদের হ্যাপি মাদার্স ডে। তোমরা না থাকলে সবকিছু এত সহজ হত না। ধন্যবাদ আমাকে মা বানানোর জন্য।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *