যেমন প্রেমিক চান শাহরুখকন্যা সুহানা

যেমন প্রেমিক চান শাহরুখকন্যা সুহানা

বিনোদন স্পেশাল

সেপ্টেম্বর ১, ২০২৩ ১:০০ অপরাহ্ণ

বলিউডের কিং শাহরুখ খানের মেয়ে সুহানা খান। তারকা সন্তান হওয়ায় সব সময় থাকেন সংবাদের শিরোনাম হয়ে। সম্প্রতি নাম লিখিয়েছেন একটি নামজাদা প্রসধানীর প্রচারমুখ হিসেবে। ‘দ্য আর্চিজ’ সিরিজের হাত ধরে বলিউডে অভিষেক হতে যাচ্ছে তার। এতে ভেরোনিকা লজের চরিত্রে দেখা যাবে সুহানাকে।

পর্দার ভেরোনিকা একাধিক প্রেমের প্রস্তাব পায়। কারণ সে তার স্কুলে ভীষণ জনপ্রিয়। সম্প্রতি এক সাক্ষাৎকারে সুহানাকে প্রশ্ন করা হয়, ভেরোনিকা কী করবে যদি দেখে তার প্রেমিক কোনো মেয়েকে প্রেমের প্রস্তাব দিচ্ছে? বুদ্ধিদীপ্ত জবাব দেন সুহানা, ‘ভেরোনিকার কাছে ছেলেদের লম্বা তালিকা আছে, যারা ওর পেছনে লাইন দিয়ে পড়ে থাকে। প্রেমিক এ রকম করলে ও নিজেও অন্য ছেলের সঙ্গে বন্ধুত্ব করে নেবে।’

যা-ই হোক, বাস্তবের সুহানা কিন্তু একেবারেই আলাদা। এক পুরুষেই বিশ্বাসী তিনি। তার কথায়, ‘ভেরোনিকা এমন করলেও, সুহানা কিন্তু তা কখনোই করবে না। আমার প্রেমিক আমার পেছনে এমন কিছু করছে জানতে পারলে সম্পর্কই ভেঙে দেব। আমার এ রকম পুরুষ পছন্দ যে এক নারীর সঙ্গে সারা জীবন কাটাবে।’

বলিপাড়ায় জোর গুঞ্জন, অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্যের সঙ্গে নাকি প্রেমের সম্পর্কে জড়িয়েছেন সুহানা। গত বছরের আগস্ট মাস থেকেই নাকি দুজনের রসায়ন জমেছে। তবে এখনই কিছু প্রকাশ্যে আনতে নারাজ সময়ের চর্চিত এই জুটি। তাদের এই সম্পর্কে সায় আছে দুই পরিবারের।

জোয়া আখতারের ‘দ্য আর্চিজ’ সিরিজের গল্প বিদেশের কমিক থেকে অনুপ্রাণিত হলেও আর্চি-ভেরোনিকা এবং বেটিকে এনে ফেলা হবে ষাটের দশকের ভারতে। এতে আর্চির চরিত্রে দেখা যাবে অগস্ত্য নন্দাকে। বেটি কুপারের চরিত্রে খুশি কাপুর। আর্চি-বেটি-ভেরোনিকার ত্রিকোণ বন্ধুত্বের রসায়নই আর্চিস কমিকের মূল আকর্ষণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *