হাসপাতালে জন্মদিনের গিফট পেলেন তিশা

হাসপাতালে জন্মদিনের গিফট পেলেন তিশা

বিনোদন

ফেব্রুয়ারি ২১, ২০২৪ ১২:৪৫ অপরাহ্ণ

অসুস্থ মেয়েকে নিয়ে হাসপাতালে ভর্তি আছেন দেশের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। সেখানে প্রিয় মানুষের কাছ থেকে জন্মদিনের উপহার পেয়েছেন তিনি।

আজ ২০ ফেব্রুয়ারি, নুসরাত ইমরোজ তিশার জন্মদিন। জীবনের বিশেষ এই দিনটি হাসপাতালেই কেটেছে অভিনেত্রীর। সেখানেই স্ত্রীকে সারপ্রাইজ উপহার দিয়েছেন তার স্বামী নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। জন্মদিনে তিশাকে একটি আংটি উপহার দিয়েছে তিনি।

হাসপাতালে বসে এমন উপহার পেয়ে আপ্লুত তিশা। উপহারের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে তিনি লিখেছেন, ‘আমার জীবনে অনেক অভিজ্ঞতার মধ্যে আরো একটি অভিজ্ঞতা যোগ হলো। হাসপাতালে বসে জন্মদিন পালন করলাম। থ্যাংকস ফারুকী! জীবনের এত ঝড়ের মধ্যেও আমার জন্মদিনটা মনে রাখার জন্য।’

এদিকে তিশার জন্মদিনের পোস্টে মন্তব্য করে শুভেচ্ছা জানাচ্ছেন ভক্ত-অনুরাগী ও তারকা সহকর্মীরা। অভিনেত্রীর জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে অভিনেতা চঞ্চল চৌধুরী ফেসবুকে লিখেছেন, ‘শুভ জন্মদিন তিশু (নুসরাত ইমরোজ তিশা)। অনেক ঝড় বইছে জানি। সব ঠিক হয়ে যাবে।’

সম্প্রতি মুক্তি পেয়েছে তিশা-ফারুকীর ‘অটোবায়োগ্রাফি’ ওয়েবফিল্ম। যেখানে এই দম্পতিকে জুটি বেঁধে অভিনয় করতে দেখা যায়। এর পরপরই অসুস্থ হয়ে পড়েন ফারুকী।

হাসপাতালে কয়েকদিন চিকিৎসার পর বাড়িতে নিয়ে আসা হয় এই নির্মাতাকে। এরই মধ্যে আবারও অসুস্থ হয়ে পড়েন তিশা কন্যা ইলহাম নুসরাত ফারুকী। বর্তমানে মেয়ের অসুস্থতা নিয়েই উদ্বিগ্ন এই দম্পতি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *