স্মার্ট বাংলাদেশ গড়তে সবাইকে একত্রে কাজ করার আহ্বান সমাজকল্যাণ মন্ত্রীর

স্মার্ট বাংলাদেশ গড়তে সবাইকে একত্রে কাজ করার আহ্বান সমাজকল্যাণ মন্ত্রীর

জাতীয়

ডিসেম্বর ১৪, ২০২২ ৮:৫২ পূর্বাহ্ণ

সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ গঠনের লক্ষ্য পূরণ হয়েছে। ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ গড়তে সবাইকে একত্রে কাজ করতে হবে।

মঙ্গলবার অফিসার্স ক্লাবে ‘প্রবীণ কল্যাণ ও সামাজিক নিরাপত্তা’শীর্ষক সেমিনারে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নুরুজ্জামান আহমেদ আরো বলেন, দেশের যা উন্নয়ন ও অগ্রগতি তা আওয়ামী লীগের হাতেই হয়েছে। ক্যু এর মাধ্যমে যারা অবৈধভাবে ক্ষমতা দখল করেছিল তারা মুক্তিযোদ্ধাদের হত্যা করেছে। তারা দেশের কল্যাণে কিছুই করেনি।

তিনি বলেন, দেশের স্বাধীনতা অর্জনে আজকের প্রবীণরাই নেতৃত্ব দিয়েছে। মনের শুভ বোধ জাগ্রত করে প্রবীণ বান্ধব সমাজ গঠনে কাজ করার জন্য সবার প্রতি আহ্বান জানান তিনি।

অধ্যাপক ডা. এ এন নাসিম উদ্দিন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা অফিসার্স ক্লাবের সাধারণ সম্পাদক যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মেজবাহ উদ্দিন  ও কোষাধ্যক্ষ সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সচিব মো. জাহাঙ্গীর আলম।

অনুষ্ঠানে মুখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় সামাজিক বিজ্ঞান অনুষদের ডীন  অধ্যাপক ড. মো. আবুল হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *