স্বস্তিকা মুখার্জির পোস্টে মীরের ‘অশ্লীল’ মন্তব্য!

স্বস্তিকা মুখার্জির পোস্টে মীরের ‘অশ্লীল’ মন্তব্য!

বিনোদন

নভেম্বর ১৬, ২০২২ ৯:১২ পূর্বাহ্ণ

টালিউডের অন্যতম সফল অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। নিজের মনের কথা অকপটে বলে ফেলেন তিনি। এমনকি সোশ্যাল মিডিয়ায় কেউ নেতিবাচক মন্তব্য করলেও ছেড়ে কথা বলেন না স্বস্তিকা।

আর এ কারণে বছরজুড়ে কোনো না কোনো বিষয়কে কেন্দ্র করে আলোচনায় থাকেন তিনি। হয়ে যান খবরের শিরোনাম। এবার তার পরবর্তী সিনেমার কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সমালোচনার মুখে পড়লেন তিনি। আর বিষয়টি নিয়ে ‘অশ্লীল’ ভাষায় প্রতিবাদ করে আলোচনায় উঠে এসেছেন স্বস্তিকার বন্ধু জনপ্রিয় অভিনেতা ও উপস্থাপক মীর আফসার আলী।

জানা যায়, এ বছরের ডিসেম্বরে নেটফ্লিক্সে মুক্তি পাবে স্বস্তিকার পরবর্তী সিনেমা ‘কালা’। অনভিতা দত্ত পরিচালিত এ সিনেমার কিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেন স্বস্তিকা। তাতে একজন লিখেন, ‘মুখে বয়সের ছাপ চলে এসেছে।’ বরাবরই স্পষ্টবক্তা স্বস্তিকা। এই নেটিজেনের মন্তব্যের জবাবে তিনি লিখেন, ‘না হলে কী আসবে?’ দু’জনের এই আলাপচারিতার মাঝে তীব্র প্রতিক্রিয়া ব্যক্ত করেন মীর। নিন্দুককে কটাক্ষ করে একটি মন্তব্য করেন তিনি, যা প্রকাশের অযোগ্য।

এসব মন্তব্য ঘিরে তর্ক-বিতর্কের ঝড় বইছে নেটদুনিয়ায়। নেটিজেনদের পাশাপাশি সেখানে যোগ দিয়েছেন শোবিজ অঙ্গনের তারকারাও। কেউ কেউ মীরের মন্তব্যে ব্যবহৃত শব্দকে ‘অশ্লীল’ বলছেন। তার মতো মানুষের শব্দ চয়ণের রুচি নিয়ে প্রশ্ন উঠেছে। যদিও পরবর্তীতে মীর তার মন্তব্যটি মুছে ফেলেন।

স্বস্তিকা ও মীরের বন্ধুত্ব বহু পুরোনো। ‘মাইকেল’ সিনেমায় একসঙ্গে কাজ করেছিলেন তারা। চার বছর পর ফের নবাগত পরিচালক অভিজিৎ শ্রী দাসের ‘বিজয়ার পরে’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন। এ সিনেমায় স্বামী-স্ত্রীর চরিত্রে দেখা যাবে মীর-স্বস্তিকাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *