স্বস্তিকার ফেসবুক পেজ হ্যাকড

স্বস্তিকার ফেসবুক পেজ হ্যাকড

বিনোদন

এপ্রিল ৩, ২০২৪ ৫:৪১ অপরাহ্ণ

 

সাইবার হ্যাকিংয়ের শিকার হয়েছেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জির ফেসবুক পেজ। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়ে ফেসবুক পেজ হ্যাক হওয়ার কথা নিজেই জানিয়েছেন অভিনেত্রী। পাশাপাশি ভক্তদের সতর্ক থাকার অনুরোধও জানিয়েছেন তিনি।

ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন স্বস্তিকা। লেখেন, আমার ফেসবুক পেজ হ্যাক হয়েছে। আমার টিম সমস্যা সমাধানের জন্য কাজ করছে। আপনারা যদি কোনো অবমাননাকর বা অশ্লীল পোস্ট দেখতে পান, দয়া করে এড়িয়ে যাবেন। জেনে নিন সেটি আমি নই।

অভিনেত্রীর পোস্টে ভক্তরা মন্তব্য করেছেন। একজন নেটিজেন লেখেন, ‘এ রকম পোস্ট এখনও কিছু পাইনি’। আরেকজন মন্তব্য করেছেন, ‘কিন্তু ম্যাডাম.. এই পোস্টগুলি আপনি করেন, নাকি আপনার টিম?’

সম্প্রতি ফিল্মফেয়ারের মঞ্চে দ্যুতি ছড়িয়েছেন স্বস্তিকা। ফিল্মফেয়ারে ‘শিবপুর’ ছবির জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন তিনি। ব্ল্যাক লেডি হাতে সোশ্যাল মিডিয়ায় ছবিও পোস্ট করেছেন টলিউডের হট ডিভা।

স্বস্তিকা বলেন, ‘আমার খুব ভালো লাগছে। এটা প্রত্যেক বছর আমার অভ্যাসে দাঁড়িয়ে যাচ্ছে। এটা আমার ৫ নম্বর ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড। আরও একডজন হলে তবেই আমি খান্ত হব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *