বিয়ের ছবি ভাইরাল, যা বললেন সাই পল্লবী

বিনোদন

সেপ্টেম্বর ২৩, ২০২৩ ১২:২৮ অপরাহ্ণ

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সাই পল্লবী। প্রেম-বিয়ে নয়, কাজ নিয়েই বছর জুড়ে ব্যস্ত থাকেন তিনি। কিন্তু কয়েকদিন আগে পরিচালক রাজকুমারের সঙ্গে তোলা তার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। তারপর থেকে অন্তর্জালে ভেসে বেড়াচ্ছে- নির্মাতা রাজকুমার পেরিয়াসামিকে বিয়ে করেছেন সাই পল্লবী।

সাই পল্লবীর বিয়ের খবরটি চর্চায় পরিণত হয়েছে। গত কয়েক দিন নীরব থাকার পর বিষয়টি নিয়ে মুখ খুলেছেন এই নায়িকা। শুক্রবার (২২ সেপ্টেম্বর) নিজের ভেরিফায়েড ফেসবুকে এক স্ট্যাটাসে এই গুঞ্জন উড়িয়ে দেন তিনি।

সাই পল্লবী বলেন, ‘সত্যি বলছি, গুঞ্জন নিয়ে একটুও ভাবি না। কিন্তু যখন এর সঙ্গে বন্ধু ও তার পরিবার যুক্ত হয়, তখন কথা না বলে থাকা যায় না। সিনেমার পূজা অনুষ্ঠানের একটি ছবি কেটে, খারাপ উদ্দেশ্য নিয়ে সেটা ছড়িয়ে দেওয়া হয়েছে। যখন কাজের ঘোষণা দিয়ে আনন্দময় সময় কাটাই, তখন এসব বিষয় নিয়ে কথা বলতে ভীষণ বিরক্ত লাগে। এভাবে অস্বস্তিকর পরিস্থিতি তৈরি করা জঘন্য কাজ।’

রাজকুমার ‘এসকে২১’ শিরোনামে একটি সিনেমা নির্মাণ করছেন। এতে অভিনয় করছেন সাই পল্লবী। এ সিনেমার পূজা অনুষ্ঠানে একসঙ্গে ক্যামেরাবন্দি হন রাজকুমার-সাই পল্লবী। তারই একটি ছবির নিচের অংশ কেটে ভাইরাল করা হয়েছে; যাতে বিয়ের ছবি মনে হয়। স্ট্যাটাসের পাশাপাশি মূল ছবিটিও পোস্ট করেছেন সাই পল্লবী।

রাজকুমার পরিচালিত নাম চূড়ান্ত না হওয়া ‘এসকে২১’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন সাই পল্লবী। এরই মধ্যে নতুন আরেকটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। ‘এনসি২৩’ শিরোনামের এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করবেন নাগা চৈতন্য। এটি পরিচালনা করছেন চান্দু মন্ডেটি। খুব শিগগির সিনেমাটির দৃশ্যধারণের কাজ শুরু হবে।

সূত্র: রিপোর্টার্স২৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *