সৌমির চাওয়া শাকিব নয়, গল্প

সৌমির চাওয়া শাকিব নয়, গল্প

বিনোদন

মার্চ ৮, ২০২৪ ১১:৩৮ পূর্বাহ্ণ

ঢাকাই সিনেমার বর্তমান সুপারস্টার শাকিব খান। তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করতে মুখিয়ে আছেন বর্তমান সময়ের নায়িকারা। সুযোগের অপেক্ষায় থাকা এসব নায়িকাদের ভিড়ে নিজেকে জড়াতে জান না মডেল, অভিনেত্রী সেমন্তী সৌমি। তার বাড়তি আগ্রহ নেই কিং খানকে নিয়ে।

সেমন্তী সৌমি বলেন, ‘এখন সিনেমার ধরন বদলে গেছে। যেমন যে কাউকে প্রশ্ন করলেই হয়তো শাকিব খানের নাম বলবেন। কারণ তিনি সুপার স্টার। কিন্তু আমার তেমন কোনো চাওয়া নেই। কারণ ভালো গল্প ও নির্মাণ হলে দর্শক সিনেমা দেখবেই। আমাকে যদি ভালো গল্প দিয়ে নতুন একজন নায়কও জুটি হিসেবে দেওয়া হয়, না করব না। আমি শুধু দেখব আমার চরিত্রের গভীরতা কতটুকু।’

রুপালি পর্দায় ‘অস্তিত্ব’ ও ‘বয়ফ্রেন্ড’ সিনেমার মাধ্যমে আবির্ভাব ঘটে সৌমির। এরপর বেশ কিছু সিনেমায় নাম লেখালেও তা শেষ পর্যন্ত করেননি সৌমি। এখন তার টার্গেট ওটিটি। এরই মধ্যে বঙ্গবিডি ‘গার্লসস্কোয়াড’ সিজন থ্রিতে অভিনয় করে নজর কেড়েছেন তিনি। আগামী দিনে ওয়েব ফিল্মে নিয়মিত হতে চান তিনি।

সৌমি বলেন, বর্তমানে ওয়েব ফিল্ম বেশ ভালো হচ্ছে। তাই ভালো গল্প পেলে ওয়েব ফিল্ম করব। বেশ কিছু কাজের প্রস্তাবও পেয়েছি। তবে সব কিছু চূড়ান্ত না হওয়া পর্যন্ত কিছু বলতে চাইছি না।

সর্বশেষ ‘মেঘনাকন্যা’ নামে একটি নারীকেন্দ্রিক সিনেমায় অভিনয় করেছেন সৌমি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *