সেঞ্চুরি হাঁকালো ‘প্রিয়তমা’

সেঞ্চুরি হাঁকালো ‘প্রিয়তমা’

বিনোদন স্পেশাল

জুন ২৭, ২০২৩ ১২:৫৬ অপরাহ্ণ

ঈদে মুক্তি পেতে যাওয়া সিনেমাগুলোর মধ্যে ‘প্রিয়তমা’ ১০০ হল নিশ্চিত করে ধরে রাখলো দর্শক আগ্রহের শীর্ষস্থান। সিনেমার পরিচালক হিমেল আশরাফ জানান, সোমবার (২৬ জুন) দুপুর পর্যন্ত ১০০ এর বেশী হল চূড়ান্ত হয়েছে। এখনও ঈদের তিন দিন বাকি। হল আরও বাড়বে।

এই ১০০ হলের মধ্যে সিনেপ্লেক্স, ব্লকবাস্টারসহ দেশের অন্যান্য মাল্টিপ্লেক্সগুলো রয়েছে উল্লেখ করে হিমেল আশরাফ বলেন, সিনেপ্লেক্সের সব শাখায় চলবে ‘প্রিয়তমা’। শ্যামলী বাদে সারাদেশে যত ভালো এবং বড় বড় সিনেমা হল (সিঙ্গেল স্ক্রিন) রয়েছে সবখানে চলবে ‘প্রিয়তমা’।

তিনি বলেন, দেশে যদি ৫০০ হল থাকতো হয়তো তিনভাগের দুইভাগ হল আমরাই পেতাম। হল মালিক বুকিং এজেন্ট দর্শক সবার কাছে ‘প্রিয়তমা’র চাহিদা এমনই!

হল সংখ্যা আরও বাড়বে উল্লেখ করে হিমেল বলেন, হাই রেন্টাল দিয়ে প্রতিটি হলে আমরা ছবি দিচ্ছি। আমাদের পলিসিতে রাজি থাকলে আমরা ছবি দিচ্ছি। উন্নত পরিবেশন বা পরিবার নিয়ে যেখানে ছবি দেখার পরিবেশ নেই সেইসব হলে আমরা ছবি দেইনি। কোথাও কম টাকায় আমরা ‘প্রিয়তমা’ দিচ্ছি না। ঈদের ঠিক আগের দিন আমরা চূড়ান্ত হল লিস্ট প্রকাশ করবো। ঈদের পর দেশের বাইরে মুক্তি পাবে। সেগুলো ঈদ পরবর্তীতে জানাবো।

প্রিয়তমা রোম্যান্টিক অ্যাকশন ধাঁচের ছবি। শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার ইধিকা পাল। ছবির ৩০ সেকেন্ডের একটি লুক ও একটি কোরবানি ঈদের গান প্রকাশ পেয়েছে। এছাড়া শাকিব খানের ৮০ বছরের একটি বৃদ্ধ লুক প্রকাশের পর সর্বমহলে ভূয়সী প্রশংসা পেয়েছে।

পরিচালক হিমেল আশরাফ জানান, মঙ্গলবার অথবা বুধবার প্রকাশ পেতে পারে ‘প্রিয়তমা’র একটি রোম্যান্টিক গান। যে গানের মাধ্যমে প্রথমবার স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে শাকিব-ইধিকাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *