সুস্মিতার সঙ্গে প্রেম নিয়ে কটাক্ষ, কড়া জবাব ললিতের

বিনোদন

জুলাই ১৮, ২০২২ ১:০৮ অপরাহ্ণ

আর্থিক তছরুপের দায়ে অভিযুক্ত ভারতের ধনাঢ্য ব্যবসায়ী ললিত কুমার মোদির প্রেমে হাবুডুবু খাচ্ছেন সাবেক বিশ্বসুন্দরী সুস্মিতা সেন— বিষয়টি হজম হচ্ছে না অনেকের।

অর্থের লোভে ‘বুড়ো’ ললিতের সঙ্গে সম্পর্ক গড়েছেন সুস্মিতা— এমন কটাক্ষ করা হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।  কেউ কেউ ললিত-সুস্মিতা জুটিকে ‘বাঁদরের গলায় মুক্তোর হার’-  চোখে দেখেছেন।

এদিকে আরও একটি ভুলের মাসুল গুনছেন ললিত। সুস্মিতার সঙ্গে এখনো বিয়েরবন্ধনে আবদ্ধ হননি জানিয়ে বৃহস্পতিবার একটি পোস্ট দেন ললিত।

কিন্তু সুস্মিতার ভেরিফায়েড অ্যাকাউন্টের জায়গায় নায়িকার নামে তৈরি ভুয়া এক অ্যাকাউন্টকে ট্যাগ করে বসেন ভারতের এ বিজনেস আইকন।

এর পরই শুরু হয় তাকে নিয়ে ট্রল, মিম। নেটজুড়ে হাসির পাত্রে পরিণত হন ললিত।

এবার সেসব ট্রলের কড়া জবাব দিলেন সাবেক আইপিএল চেয়ারম্যান।

তার প্রশ্ন, ভুলবশত অন্য অ্যাকাউন্টকে ট্যাগ করার জন্য এত ট্রলিং কি যুক্তিযুক্ত?

ক্ষোভ উগরে দিয়ে এ ধনকুবের লিখেছেন— ‘আমরা কি এখনো মধ্যযুগে বাস করছি? দুজন মানুষ কি বন্ধু হতে পারে না! যদি দুজনের মধ্যে রসায়ন থাকে, তারা একে অপরের সঙ্গে সময় কাটাতে পছন্দ করেন, সে ক্ষেত্রে যে কোনো সময় জাদু হতে পারে। আপনাদের জন্য আমার উপদেশ— নিজে বাঁচুন, অন্যকে বাঁচতে দিন।

এর পর ভারতের গণমাধ্যমগুলোর ওপরও ক্ষোভ ঝাড়েন ললিত।  লেখেন— ‘সত্যি খবর লিখুন। ট্রাম্পসুলভ ফেক নিউজ বা ভুয়া সংবাদ নয়। আপনাদের জানিয়ে রাখি— আমাকে ছেড়ে চলে যাওয়া ভালোবাসার মানুষ মিনাল আমার সবচেয়ে কাছের বন্ধু ছিল ১২ বছর ধরে। যখন সে বিবাহিত ছিল তখনো। কিন্তু সে কোনো দিনই আমার মায়ের বন্ধু ছিল না। অথচ এই গুজব ছড়িয়ে পড়েছে। এ ধরনের মানসিকতা থেকে বেরিয়ে আসার সময় এসেছে। কারও উন্নতি দেখে খুশি হতে শিখুন। কেউ ভালো করলে আনন্দ পান।’

তাকে ‘পলাতক’ এবং ‘আর্থিক দুর্নীতির দায়ে অভিযুক্ত’ বলার বিষয়টি নিয়েও মুখ খুলেছেন ললিত মোদি।

নিজেকে নির্দোষ দাবি করে এ ধনাঢ্য ব্যবসায়ী লিখেছেন— ‘আমি সোনার চামচ মুখে নিয়ে জন্মাইনি। আমি কাউকে ঘুস দিইও না আর নিইও না। আমি ভারতে টাকা এনেছি, ভারত থেকে কোনো দিন টাকা নিয়ে পালাইনি। আর সাধারণ জনতার টাকা নেওয়ার তো প্রশ্নই ওঠে না।’

প্রসঙ্গত,  ভালোবেসে মিনালকে বিয়ে করেছিলেন ললিত। ২০১৯ সালে মিনাল মারা যান।  সেই সংসারে দুই সন্তান রুচির ও আলিয়া। অন্যদিকে ১৫ বছরের ছোট রোহমান শোলের সঙ্গে এর আগে লিভ ইন সম্পর্কে ছিলেন সুস্মিতা সেন। গেল বছরের ডিসেম্বরে হঠাৎ ব্রেকআপ করেন অভিনেত্রী।

কিন্তু হঠাৎ করে সেই সম্পর্কে ছেদ পড়ে। গেল বছরের ডিসেম্বরে ব্রেকআপ করেন অভিনেত্রী।

তথ্যসূত্র: হিন্দুস্তান টাইমস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *