সিলেট বাস-ইজিবাইক সংঘর্ষে নিহত ৫

সিলেট বাস-ইজিবাইক সংঘর্ষে নিহত ৫

দেশজুড়ে স্লাইড

জুলাই ৮, ২০২৩ ৮:১১ পূর্বাহ্ণ

সিলেট-তামাবিল মহাসড়কের জৈন্তাপুরে বাসচাপায় খাদে পড়ে টমটমের ৫ যাত্রী নিহত হয়েছেন।

এ দুর্ঘটনায় বাসের যাত্রীসহ আহত হয়েছেন অনেকে। শুক্রবার রাত ১০টার দিকে উপজেলার দরবস্ত এলাকার পল্লী বিদ্যুৎ সমিতির কার্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা সবাই জৈন্তাপুর উপজেলার বাসিন্দা। নিহতরা হলেন বড়খলা গ্রামের খোরশেদ আলমের ছেলে মোশদ আলী, শ্রীখেল গ্রামের মোজম্মিল আলীর ছেলে হাজী নুর উদ্দিন, বারগাতি গ্রামের আব্দুল বারীর ছেলে আব্দুল লতিফ, ফরফরা গ্রামের তরিকুল ইসলামের ছেলে মো. কামাল ও দীঘিরপার গ্রামেরআব্দুস শুকুরের ছেলে মতিন।

দুর্ঘটনার খবর পেয়ে স্থানীয় ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ শুরু করলে মানুষের ভিড়, অন্ধকার ও বৃষ্টির কারণে বিঘ্ন ঘটে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান বাহারুল আলম বাহার জানান, একটি বাস টমটমকে ধাক্কা দিয়ে খাদে ফেলে দিয়ে পড়ে যায়। ঘটনাস্থলেই ৫ জন মারা গেছেন।

তামাবিল হাইওয়ে থানার ওসি আবুল কাশেম জানান, হাইওয়ে পুলিশ, থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন উদ্ধার অভিযান চালিয়েছেন। দুইজন মারা গেছেন এবং কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন।

জৈন্তাপুর থানার ওসি ওমর ফারুক জানান, হতাহতরা স্থানীয় হওয়ায় শতশত লোক সেখানে ভিড় করে। ভিড়ের কারণে হতাহতদের সংখ্যা কিংবা তাদের শনাক্ত করা যাচ্ছে না। আতদের মধ্যে কয়েকজনকে সিলেটে ও বাকিদের উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে পাঠানো হয়েছে।

স্থানীয় বাসিন্দা আব্দুল হাই আল হাদি জানান, সিলেট থেকে তামাবিলগামী বাসটি রং সাইডে গিয়ে টমটমকে চাপা দেয়। তারপর টমটম ও বাস খাদে পড়ে যায়। তখন অন্ধকার ছিল। বৃষ্টিও পড়ছিল। ফায়ার সার্ভিস উদ্ধার অভিযানকালে সমস্যা হয়। টমটমে ৮ জন যাত্রী ছিলেন। এর মধ্যে ৫ জন মারা গেছেন বলে শুনেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *