সিঙ্গেল তরুণীদের জন্য নিজেকে ভাড়া দিচ্ছেন এই যুবক

সিঙ্গেল তরুণীদের জন্য নিজেকে ভাড়া দিচ্ছেন এই যুবক

মজার খবর স্পেশাল

ফেব্রুয়ারি ১৫, ২০২৩ ১১:২৩ পূর্বাহ্ণ

ভালোবাসা দিবসে অনেকেই প্রিয় মানুষের সঙ্গে সময় কাটান, ঘুরতে বের হন। কিন্তু সবার ভাগ্যে কি এমন সুযোগ জোটে? যাদের প্রেম হয়নি কিংবা ভেঙে গেছে, ভালোবাসা দিবস তাদের কাছে বিষাদের দিন। তাই বলে সিঙ্গেলরা এদিন বসে থাকেন না। তারাও নানাভাবে এ দিবস পালন করেন।

এবারের ভালোবাসা দিবসে ভিন্ন উদ্যোগ নিয়েছেন ভারতের গুরগাঁওয়ের শাকুল গুপ্ত নামে এক যুবক।

জানা গেছে, সিঙ্গেল তরুণীদের জন্য নিজেকে ভাড়া দিচ্ছেন তিনি। সম্প্রতি ইনস্টাগ্রামে ‘বয়ফ্রেন্ড অন রেন্ট’ লেখা একটি প্ল্যাকার্ড হাতে একটি ছবি পোস্ট করেন শাকুল। ছবির ক্যাপশনে পুরুষসঙ্গী হিসেবে নিজেকে ভাড়া দিতে চান বলে ঘোষণা দেন তিনি। তার এমন অভিনব স্ট্যাটাস এরই মধ্যে নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে।

গুরগাঁওয়ের এ যুবক নিশ্চিত করেছেন, অর্থোপার্জন কিংবা যৌনতার উদ্দেশ্যে তিনি এ কাজ করছেন না। বরং কিছু মানুষের মুখে হাসি ফোটাতেই ভালোবাসা দিবসে নিজেকে বয়ফ্রেন্ড হিসেবে ভাড়া দিতে চান।

A post shared by Shakul Gupta (@shakulgupta)

ইনস্টাগ্রামে নিজের ছবি দিয়ে শাকুল লেখেন, আপনি কি একাকিত্বে ভুগছেন? যদি তাই হয়, তাহলে আপনার একজন সঙ্গী প্রয়োজন। আর সঙ্গী হিসেবে আমাকে ভাড়া করতে বিন্দুমাত্র লজ্জা করবেন না। আমি আপনাকে সেরা কিছু মুহূর্ত উপহার দিতে পারি।

শাকুল জানান, ২০১৮ সাল থেকে তিনি এ কাজ করছেন। এ বছর এখন পর্যন্ত ৫০ জন নারী তাকে বয়ফ্রেন্ড হিসেবে ভাড়া নিতে চেয়েছেন।

এমন কাজ করার কারণও জানান শাকুল। তার বক্তব্য, পাঁচ বছর আগের ভালোবাসা দিবসে তিনি একা ছিলেন। চারপাশে অসংখ্য প্রেমিক যুগল দেখে ও তাদের ভালো সময়গুলো দেখে ভীষণ মন খারাপ হয়েছিল তার। তখনই সিদ্ধান্ত নেন, তার মতো একাকিত্বে ভোগা নারীদের সঙ্গী হবেন। এরপর থেকেই ভাড়ায় বয়ফ্রেন্ড হওয়া শুরু হয়।

নিজেকে কত টাকায় ভাড়া দেন শাকুল? জানতে চেয়েছেন অনেকেই। গুরগাঁওয়ের এ যুবক জানান, তার পারিশ্রমিক মানুষের হাসিমুখ। মানুষের জীবনের কিছুটা সময় আনন্দময় করে তুলতে পারাই তার উদ্দেশ্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *