‘সারা’ তেই আটকে গেলেন শুভমান

বিনোদন

নভেম্বর ৪, ২০২৩ ৭:৩৮ অপরাহ্ণ

পুরো ভারত জুড়েই এখন বিশ্বকাপের উন্মাদনা। তবে এই আলোচনার পাশাপাশি চলছে আরও নয়া গুঞ্জন। আর সেই গুঞ্জনের অন্যতম একটি হলো শচিনকন্যা সারা টেন্ডুলকার ও ক্রিকেটার শুভমান গিলের প্রেমের সম্পর্ক। শুভমনের খেলা দেখতে স্টেডিয়ামে নিজেই হাজির হোন শালা টেন্ডুলকার। শুভমানের প্রতিটি রানেই যেন তার মনে খুশির বন্যা বয়ে যায়। দিন কয়েক আগেই আম্বানীদের অনুষ্ঠানে দেখা গিয়েছিল সারা-শুভমানকে। যদিও ক্যামেরা দেখে অপ্রস্তুত হয়ে পড়েন ক্রিকেট তারকা। তবে শুভমানকে নিয়ে প্রতিবারই অনেক বেশি আত্মবিশ্বাসী মনে হয়েছে শচীনকন্যাকে।

তবে এই প্রেম পর্বের মাঝেই খোঁজ পড়ল আরও এক সারার। তিনি সাইফ আলি খানের কন্যা। বলিউড অভিনেত্রী সারার সঙ্গেও শুভমানের সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছিল। কয়েক বার ‘ডেট’ও গেছেন তারা। একটি অনুষ্ঠানে সারার সঙ্গে প্রেম নিয়ে হেঁয়ালি করে উত্তরও দেন। কিন্তু এ মুহূর্তে যেভাবে ঘন ঘন শচীনকন্যার সঙ্গে দেখা যাচ্ছে শুভমানকে, তাতে একাংশের অনুমান— সারা আলি নয়, সারা টেন্ডুলকারেই মজেছেন শুভমান!

কিন্তু কেন এগিয়ে গেলেন সারা টেন্ডুলকার। মাস কয়েক আগেও সারা নিজের ছবির প্রচারে এসে জানিয়েছিলেন, ক্রিকেটারকে বিয়ে করতে তার অসুবিধা নেই। শুভমান গিলের সঙ্গে তার সম্পর্কের গুঞ্জন নিয়ে প্রশ্ন করলে সারার উত্তর— এখনো পর্যন্ত তার মনের মানুষের সঙ্গে নাকি দেখাই হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *