সায়নীর বিয়েতে চিঠি দিয়ে কী বার্তা দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়

সায়নীর বিয়েতে চিঠি দিয়ে কী বার্তা দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়

বিনোদন

ডিসেম্বর ১, ২০২৩ ১০:৩৫ পূর্বাহ্ণ

কলকাতার ফোর্ট উইলিয়ামে ১৫ ডিসেম্বর পাঞ্জাবি রীতি মেনে গুরবিন্দরজিৎ সমরাকে বিয়ে করছেন অভিনেত্রী সায়নী দত্ত। পাত্র নামি একটি বহুজাতিক সংস্থার উচ্চ পদে কর্মরত।

দুজনের পেশা সম্পূর্ণ আলাদা। সায়নী কর্মসূত্রে মুম্বাইয়ে থাকেন। তার হবু স্বামী থাকেন লন্ডনে। তবে বিয়ের অনুষ্ঠান হচ্ছে কলকাতায়।

সায়নী অভিনেত্রী। তার বাবা সুভাষ দত্ত খ্যাতনামা পরিবেশকর্মী। আয়োজনে কোনো কমতি রাখছে না সায়নীর পরিবার। নিমন্ত্রিতের তালিকায় রয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। যদিও সায়নীর বিয়েতে আসতে পারবেন না তিনি। তবে উপহার পাঠাতে ভোলেননি মুখ্যমন্ত্রী।

বর্তমানে মুম্বাইতে রয়েছেন সায়নী। তবে বিয়ের জন্য শহরে পা রাখার আগে উপহার পেলেন মুখ্যমন্ত্রীর পক্ষ থেকে। কী পেলেন সায়নী?

এ বিষয়ে সায়নী জানান, আমার বাবার সঙ্গে মুখ্যমন্ত্রীর পরিচয় রয়েছে। তাকে নিমন্ত্রণ পাঠানো হয়েছে। কিন্তু তার শরীর খুব একটা ভালো নেই। তাই বিয়ের দিন আসতে পারবেন না। তবে তিনি আমার জন্য হাতে লেখা চিঠি পাঠিয়েছেন। আর এটিই আমার বিয়ের সব থেকে বড় উপহার। সবাই তো সোনা-গহনা-শাড়ি দেন, তবে এই চিঠি যে কতটা স্পেশাল বলে বোঝাতে পারব না। তবে চিঠির সঙ্গে অন্য বেশ কিছু উপহারও পাঠিয়েছেন মুখ্যমন্ত্রী। আমি আপ্লুত।’

১৬ ডিসেম্বর কলকাতার রিসেপশন মিটিয়েই নবদম্পতি চলে যাবেন চণ্ডীগড়। ১৯ ডিসেম্বর সেখানে অনুষ্ঠানের পর ২২ ডিসেম্বর মুম্বাইয়ে আরও একটি রিসেপশন হওয়ার কথা। তবে বিয়ের পর স্বামীর সঙ্গে সায়নী সংসার পাতবেন লন্ডনেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *