সাতক্ষীরা সদর দলিল লেখক সমিতির নবনির্বাচিত কমিটির শপথ গ্রহণ

সাতক্ষীরা সদর দলিল লেখক সমিতির নবনির্বাচিত কমিটির শপথ গ্রহণ

দেশজুড়ে

মে ২৪, ২০২৩ ৮:০৫ অপরাহ্ণ

মনিরুজ্জামান মনি, সাতক্ষীরা

সাতক্ষীরা সদর দলিল লেখক সমিতির নব নির্বাচিত কমিটির নেতৃবৃন্দের শপথ বাক্য পাঠ ও দায়িত্ব হস্তান্তর করা হয়েছে। মঙ্গলবার (২৩ মে) দুপুরে সাতক্ষীরা সদর সাব-রেজিস্ট্রি অফিসে সদর দলিল লেখক সমিতির কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রধান অতিথি হিসেবে নব নির্বাচিত কমিটির নেতৃবৃন্দদের শপথ বাক্য পাঠ করান এবং দিকনির্দেশনামূলক বক্তব্য দেন সদর সাব-রেজিস্ট্রার মো. রিপন মুন্সী।

শপথ বাক্য পাঠ ও দায়িত্বভার অর্পন অনুষ্ঠানে পূর্বের কমিটির সভাপতি মো. হায়দার আলীর সভাপতিত্বে ও পূর্বের কমিটির সাধারণ শেখ আজাদ হোসেনের সঞ্চালনায় সদর দলিল লেখক সমিতির সকল নেতৃবৃন্দের উপস্থিতিতে এ শপথ বাক্য পাঠ ও দায়িত্ব হস্তান্তর করা হয়। উল্লেখ্য, গত ১৫ মে সাতক্ষীরা সদর দলিল লেখক সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়।

এ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে সভাপতি নির্বাচিত হয় দলিল লেখক শেখ মাহাবুব উল্লাহ, সাধারণ সম্পাদক নির্বাচিত হয় দলিল লেখক মো. হুমায়ুন কবির, সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয় দলিল লেখক মো. আবু হাসান, প্রচার সম্পাদক নির্বাচিত হয় দলিল লেখক মো. মোহায়মেনুল আলম মারকোচ। এছাড়া বিনা প্রতিদ্বন্দ্বিতায় সহ-সভাপতি নির্বাচিত হয় দলিল লেখক জি.এম মো. আব্দুর রহিম, যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম মুন্না, দপ্তর সম্পাদক মো. মহিদুল ইসলাম, অডিটর মো. আল মাহমুদ। এছাড়া বিনা প্রতিদ্বন্দ্বিতায় কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত হয় এস.এম ওমর ফারুক, মো. হাফিজুর রহমান, মোবাশ্বেরুজ্জামান টুটুল ও আলহাজ্ব মাওলানা মিজানুর রহমান।

সদর দলিল লেখক সমিতির আয়োজনে মঙ্গলবার দুপুরে অনুষ্ঠিত শপথ বাক্য পাঠ ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে নির্বাচন কমিশনার মো. রফিকুল ইসলাম দিপু, সৈয়দ রফিকুল ইসলাম শাওন, রফিকুল ইসলাম ও আনিছুর রহমানসহ সদর দলিল লেখক সমিতির সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *