সম্মেলনে ট্রাফিক নির্দেশনা মেনে চলার আহ্বান আওয়ামী লীগের

সম্মেলনে ট্রাফিক নির্দেশনা মেনে চলার আহ্বান আওয়ামী লীগের

রাজনীতি স্লাইড

ডিসেম্বর ২৩, ২০২২ ১০:৫০ পূর্বাহ্ণ

দলের ২২তম জাতীয় সম্মেলন উপলক্ষে যানবাহন চলাচল স্বাভাবিক রাখতে অংশগ্রহণকারীদের ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ট্রাফিক নির্দেশনা মেনে চলার আহ্বান জানিয়েছে আওয়ামী লীগ।

বৃহস্পতিবার আওয়ামী লীগের সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ২৪ ডিসেম্বর শনিবার দলের ২২তম জাতীয় সম্মেলন উপলক্ষে ঢাকা মহানগরে যানবাহন চলাচল স্বাভাবিক রাখতে ডিএমপি বিশেষ ব্যবস্থা গ্রহণ করেছে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের নির্দেশনা অনুযায়ী, ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠেয় উদ্বোধনী অধিবেশনে আমন্ত্রিত অতিথিবর্গ (বিশেষ দাওয়াত কার্ডধারী), মন্ত্রিপরিষদের সদস্যরা, এমপিরা, বিভিন্ন দেশের রাষ্ট্রদূত ও কূটনৈতিক মিশনের প্রতিনিধিরা এবং আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ সদস্য, জেলা ও মহানগর আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকগণ ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন অব বাংলাদেশ (আইইবি) সংলগ্ন অথবা ‘শিখা চিরন্তন’ গেট দিয়ে প্রবেশ করবেন।

সোহরাওয়ার্দী উদ্যানের মধ্যে কোনো প্রকার পার্কিংয়ের ব্যবস্থা না থাকায় ব্যক্তিগত গাড়ি ডিএমপি পুলিশের নির্দেশনা অনুযায়ী নির্ধারিত স্থানে পার্কিং করতে হবে।

এছাড়া ২২তম জাতীয় সম্মেলনে অংশগ্রহণকারী সব কাউন্সিলর, ডেলিগেট ও আওয়ামী লীগের নেতাকর্মীদেরকে ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকার বাংলা একাডেমি, রমনা কালী মন্দির, টিএসসি ও চারুকলা অনুষদ সংলগ্ন গেট দিয়ে প্রবেশ করতে হবে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের এই নির্দেশনা মেনে চলার জন্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সংশ্লিষ্ট সকলকে অনুরোধ জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *